চট্টগ্রাম সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

‘লা ভেরিটা অনলাস’ বাংলাদেশ চ্যাপ্টারের শিক্ষাসামগ্রী বিতরণ

বিজ্ঞপ্তি

২১ আগস্ট, ২০২৩ | ৪:২৭ অপরাহ্ণ

শিক্ষার্থীদের মাঝে শিক্ষাসামগ্রী ও পরিবেশবান্ধব কলম বিতরণ করেছে আন্তর্জাতিক কূটনীতিক সংস্থা ‘লা ভেরিটা অনলাস’ বাংলাদেশ চ্যাপ্টার।

সংগঠনের বাংলাদেশ কো-অর্ডিনেটর সাব্বির হোসেন সিজানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপ-কমিটির সদস্য ও সামাজিক সংগঠন ইয়ুথ ফর বিল্ডিং বেটার বাংলাদেশ’র প্রতিষ্ঠাতা রাশেদুল ইসলাম রাসেল।

অতিথি ছিলেন বঙ্গবন্ধু মেমোরিয়াল হসপিটাল ইন্টার্ন চিকিৎসক পরিষদের সভাপতি ও সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা ডা. মোস্তফা শাদমান সাকিব।

বিশেষ অতিথি ছিলেন কুয়াইশ বুড়িশ্চর সম্মেলনী উচ্চ বিদ্যালয় পরিচলনা পর্ষদের সাবেক শিক্ষানুরাগী সদস্য ও কুয়াইশ বুড়িশ্চর বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাবেদ হাসান।

লা ভেরিটা অনলোস বাংলাদেশ চ্যাপ্টারের সাধারণ সম্পাদক ইমদাদুল হক শাহিনের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সমন্নয়ক ত্রিদীপ বড়ুয়া, বাংলাদেশ চ্যাপ্টারের এসডিজি পরিচালক জিয়া উদ্দিন বাবুল, যুগ্ম-সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সুপন বড়ুয়া, মহিলা ও শিশুবিষয়ক সম্পাদিকা ক্যাটরিন পাশা হ্যাপি, প্রচার ও প্রকাশনা সম্পাদক হুমায়ুন সাহেদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদিকা অপরূপা বড়ুয়া, কার্যনির্বাহী সদস্য সঞ্জয় বড়ুয়া, আরিফুর রহমান প্রমুখ। বিজ্ঞপ্তি

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট