চট্টগ্রাম সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০

টিসিবির পণ্য কালোবাজারে বিক্রির দায়ে যুবলীগ নেতা বহিষ্কার

১৬ এপ্রিল, ২০২০ | ৪:৪৫ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

টিসিবির পণ্য কালোবাজারে বিক্রির দায়ে যুবলীগ নেতা বহিষ্কার

টিসিবির পণ্য কালোবাজারে বিক্রি করে সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে রংপুর নগরীর ২৫ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি আজমল উদ্দিনকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। গতকাল বুধবার (১৫ এপ্রিল) রংপুর মহানগর যুবলীগের সভাপতি এ বি এম সিরাজুম বাশার ও সাধারণ সম্পাদক মুরাদ হোসেন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে আজমলকে বহিষ্কারের বিষয়টি জানান।

মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) সহকারী কমিশনার আলতাফ হোসেন জানান, ব্যবসায়ী আজমলের ডিলারশিপ বাতিলসহ তাঁর বিরুদ্ধে পৃথক দুটি মামলা করা হয়েছে। টিসিবির রংপুর আঞ্চলিক কার্যালয়ের আঞ্চলিক কর্মকর্তা সুজাউদ্দৌলা বাদী হয়ে এ মামলা দুটি করেছেন। ঘটনার পর থেকে ওই ডিলার পলাতক রয়েছেন। মহানগর পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, টিসিবির পণ্য অবৈধভাবে মজুত ও বিক্রির অভিযোগে ১০ এপ্রিল নগরীর পশ্চিম খাসবাগ এলাকায় অভিযান চালিয়ে আবদুল হালিম (৬২) নামের এক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ। এ সময় ওই ব্যবসায়ীর বাড়ি থেকে ১০৮ কার্টন সয়াবিন তেল, ৫০ কেজি ওজনের ১৭ বস্তা চিনি, ১ বস্তা ডাল ও ৩৭ কেজি খোলা সয়াবিন তেল উদ্ধার করা হয়।

পরদিন ১১ এপ্রিল পূর্ব শালবন বৈশাখি ক্লাব মোড় এলাকায় অভিযান চালিয়ে লুৎফর রহমান নামের এক ব্যবসায়ীর বাড়ি থেকে টিসিবির ৫ লিটার ওজনের ৭ কার্টন ও ২ লিটার ওজনের ২৩ কার্টন সয়াবিন তেল এবং ৫০ কেজি ওজনের দুই বস্তা চিনি উদ্ধার করা হয়। এ ঘটনায় লুৎফর রহমানকে গ্রেপ্তার করে পুলিশ।ওই দুই ব্যবসায়ী উদ্ধার করা এসব পণ্য ডিলার আজমল উদ্দিনের কাছ থেকে কম দামে কিনে বেশি দামে বিক্রির উদ্দেশে মজুত করে রেখেছিলেন।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

পূর্বকোণ/এম

শেয়ার করুন
The Post Viewed By: 266 People

সম্পর্কিত পোস্ট