চট্টগ্রাম বুধবার, ০৮ মে, ২০২৪

সর্বশেষ:

চট্টগ্রাম বিশ^বিদ্যালয় সংবাদ

৯ জানুয়ারি, ২০২০ | ৩:৪৪ পূর্বাহ্ণ

ফলিত রসায়ন ও কেমি কৌশল বিভাগ : চবি ফলিত রসায়ন ও কেমি কৌশল বিভাগের ২০১৯ সালের ১ম বর্ষ বি.এসসি. (সম্মান) কোর্স নং-১১০ এর ব্যবহারিক পরীক্ষা ১৩ থেকে ১৯ জানুয়ারি পর্যন্ত প্রতিদিন সকাল ১০ টা থেকে শুরু হবে। বিস্তারিত সময়সূচি সংশ্লিষ্ট বিভাগ থেকে জানা যাবে।

মাইক্রোবায়োলজি বিভাগ : চবি মাইক্রোবায়োলজি বিভাগের ২০১৯-২০২০ শিক্ষাবর্ষে এম.এস. কোর্সে ৮ জানুয়ারি থেকে ভর্তি/পুনঃভর্তি শুরু হয়েছে। বিলম্ব ফি ব্যতীত ২৩ জানুয়ারি এবং বিলম্ব ফিসহ আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত ভর্তি হওয়া যাবে।
পালি বিভাগ : চবি পালি বিভাগের ২০১৯ সালের ১ম বর্ষ বি.এ. (সম্মান) পরীক্ষা কোর্স নং-১০১ থেকে পরবর্তী পরীক্ষাসমূহ আগামী ২৮ জানুয়ারি থেকে ২৫ ফেব্রুয়ারি পর্যন্ত প্রতিদিন বেলা ১১ টা থেকে শুরু হবে। বিস্তারিত সময়সূচি সংশ্লিষ্ট বিভাগ থেকে জানা যাবে।

রসায়ন বিভাগ : চবি রসায়ন বিভাগের ২০১৯ সালের ৪র্থ বর্ষ বি.এসসি. (সম্মান) কোর্স নং-৪৭১২ এর মৌখিক পরীক্ষা আগামী ৩ থেকে ৬ ফেব্রুয়ারি পর্যন্ত প্রতিদিন সাড়ে ৯টা থেকে শুরু হবে।
রাসায়ন বিভাগ : চবি রসায়ন বিভাগের ২০১৯ সালের ৪র্থ বর্ষ বি.এসসি. (সম্মান) কোর্স নং-১০৬ থেকে ১১৩ এর ব্যবহারিক পরীক্ষাসমূহ আগামী ১৯ জানুয়ারি থেকে ৫ ফেব্রুয়ারি পর্যন্ত প্রতিদিন সকাল সাড়ে ৯ টা থেকে শুরু হবে। উক্ত কোর্সে মৌখিক পরীক্ষা ৩ থেকে ৬ ফেব্রুয়ারি পর্যন্ত অনুষ্ঠিত হবে।-বিজ্ঞপ্তি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট