চট্টগ্রাম শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

পাচারের সময় ট্রাকে মিলল ইয়াবা, গ্রেপ্তার ২

নিজস্ব প্রতিবেদক

১৫ আগস্ট, ২০২০ | ৬:৫০ অপরাহ্ণ

নগরীর পাহাড়তলীর ঈদগাঁ কাঁচারাস্তা মোড় এলাকা থেকে ইয়াবাসহ গ্রেপ্তার করেছে নগর গোয়েন্দা পুলিশ (পশ্চিম)। গ্রেপ্তারকৃতরা হলেন- হেলাল মিয়া (৩৫) ও মামুনুর রশিদ (৪২)। আজ শনিবার (১৫ আগস্ট) সকাল ৯টার দিকে কুমিল্লায় ইয়াবা চালানের সময় তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তিন হাজার পিস ইয়াবা এবং মাদক বহনে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করা হয়।

নগর গোয়েন্দা পুলিশ’র (পশ্চিম) উপ-পরিদর্শক ফয়েজুর রহিম জানান, গোপন সংবাদের ভিত্তিতে পাহাড়তলী থানার ঈদগাঁ কাঁচা রাস্তার মাথা এলাকা থেকে ইয়াবা পাচারের সময় হেলাল মিয়া এবং মামুনুর রশিদকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৩ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে তারা টেকনাফ থেকে ইয়াবাগুলো কুমিল্লা নিয়ে যাচ্ছিলে বলে জানায়। গ্রেপ্তারকৃতদের মধ্যে হেলালের বিরুদ্ধে মাধবপুর থানায় হত্যাসহ দুটি মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে পাহাড়তলী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে।

তিনি আরও জানান, গ্রেপ্তারকৃতদের মধ্যে হেলাল মিয়া হবিগঞ্জ জেলার মাধবপুর থানার চেংগাডুবা গ্রামের নোয়াপাড়া ৭ নম্বর ওয়ার্ডের সিদ্দিক মিয়ার ছেলে এবং মামুনুর রশিদ ব্রাহ্মণবাড়ীয়া জেলার বিজয় নগর থানার চতুরপুর (কৃষ্ণপুর) গ্রামের হারুনুর রশিদের ছেলে।

 

 

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট