চট্টগ্রাম শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

করোনা: এবার জনবহুল স্থানে জীবাণুনাশক স্প্রে ছিটালেন স্কাউট টিমের সদস্যরা

নাইক্ষ্যংছড়ি (বান্দরবান) প্রতিনিধি

২২ এপ্রিল, ২০২০ | ২:৩৩ অপরাহ্ণ

করোনাভাইরাস প্রতিরোধে নাইক্ষ্যংছড়ি সদরের জনবহুল জায়গায়গুলোতে জীবাণুনাশক স্প্রে ছিটালেন নাইক্ষ্যংছড়ি উপজেলা স্কাউট টিম। আজ বুধবার (২২ এপ্রিল ) সকাল সাড়ে ১১টায় সদর উপজেলার সামাজিক দূরত্ব বজায় রেখে স্থায়ী ও অস্থায়ী কাঁচা বাজারসহ প্রতিটি দোকানের সামনের খালি জায়গাগুলোতে স্কাউট টিমের সদস্যদের এ কর্মসূচি চালাতে দেখা যায়।

এ টিমের নেতৃত্ব দেন উপজেলা স্কাউট কমিশনার আব্দুল হালীম ফারুখ ও সম্পাদক ছৈয়দুল বাশার। স্কাউট সদস্যরা এ সময় প্রতিটি খোলা দোকানের সামনের খালি জায়গায় স্প্রে ছিটানোর পাশাপাশি ব্যবসায়ীদেরকে করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতামূলক বিভিন্ন দিকনির্দেশনাও প্রচার করেন। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও স্কাউট সভাপতি সাদিয়া আফরিন কচি, থানা অফিসার ইনচার্জ (ওসি) মো.আনোয়ার হোসেন, সদর ইউপি মেম্বার আরেফ উল্লাহ ছুট্টু, বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি মো.আব্দুল গফুর প্রমুখ। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও স্কাউট সভাপতি সাদিয়া আফরিন কচি বলেন, বাজারের ব্যবসায়ীদের যার যার দোকানের সামনে পড়ে থাকা ময়লার স্তুপগুলো অবিলম্বে উঠে নিয়ে পরিস্কার পরিছন্ন রাখার নির্দেশনা প্রদান করা হয়। অন্যথায় ভ্রাম্যমাণ আদালত বসিয়ে দোকানিদের আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে শর্ত করে দেন তিনি ।

 

 

 

 

 

 

 

 

 

 

পূর্বকোণ/এম

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট