চট্টগ্রাম শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

খাগড়াছড়িতে বৃদ্ধার লাশ উদ্ধার

নাফ নদী থেকে যুবকের লাশ উদ্ধার

উখিয়া সংবাদদাতা

১ মার্চ, ২০২০ | ১০:৪৮ অপরাহ্ণ

কক্সবাজারের টেকনাফে ভাসমান অবস্থায় অর্ধগলিত এক রোহিঙ্গা যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ ১লা মার্চ (রবিবার) দুপুর সাড়ে ১২টার দিকে টেকনাফ স্থলবন্দর সংলগ্ন কেরুনতলী নাফনদীর কিনারায় কেওড়া বাগানের মধ্য ভাসমান অবস্থায় লাশটি দেখতে পাওয়া যায়। পরে স্থানীরা টেকনাফ থানায় খবর দিলে ঘটনাস্থলে পৌছে স্থানীয়দের সহযোগিতায় পুলিশ লাশটি উদ্ধার করে।

এর আগে নাফ নদীতে পড়ে থাকা লাশের খবর চারিদিকে ছড়িয়ে পড়ার পর লাশটির পরিচয় সনাক্ত করে তার স্বজনেরা। উদ্ধারকৃত যুবকের নাম সুলতান আহমদ(২৪)। সে হ্নীলা ইউনিয়ন ৯ নম্বর ওয়ার্ড জাদীমুড়া রোহিঙ্গা শরনার্থী শিবিরের ২৭ নম্বর ক্যাম্পের বাসিন্দা ও আজিজুর রহমানের পুত্র।

রোহিঙ্গা যুবকের ভাসমান লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেছেন (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, নাফ নদীতে একটি লাশ ভাসছে উক্ত সংবাদটি পাওয়ার সাথে সাথে পুলিশ একটি দল ঘটনাস্থলে পৌছে লাশটি উদ্ধার করা হয়েছে। লাশটি ময়নাতদন্ত রিপোর্ট তৈরি করার জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। সে কি কারনে সে মারা গেছে সঠিক তদন্তের মাধ্যমে তার আসল রহস্য বের করা হবে।

নিহত রোহিঙ্গা যুবকের পরিবারের কাছ থেকে খবর নিয়ে জানা যায়, গত বুধবার (২৬ ফেব্রুয়ারি) সকালে একটি ঠেলাজাল নিয়ে সে নাফ নদীতে মাছ ধরার ঘর থেকে বের হয়েছিল। এরপর থেকে সে নিখোঁজ ছিল।

পূর্বকোণ/কায়সার-আরপি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট