চট্টগ্রাম রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

কক্সবাজারে নৌকা ডুবে প্রাণ গেল জেলের

নিজস্ব প্রতিবেদক

২৯ ডিসেম্বর, ২০২৩ | ১২:৫৩ অপরাহ্ণ

কক্সবাজারের টেকনাফের শাহপরীরদ্বীপের বঙ্গোপসাগরের মোহনা গোলারচরে নৌকা ডুবে মো. আব্দুল হাকিম (২০) নামে এক জেলের মৃত্যু হয়েছে।

শুক্রবার (২৯ ডিসেম্বর) সকালে টেকনাফের সাববাং ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুস সালাম বিষয়টি নিশ্চিত করেছেন।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) সন্ধ্যায় নৌকাসহ এই জেলের মরদেহ উদ্ধার করা হয়। জেলে আব্দুল হাকিম টেকনাফের শাহপরীরদ্বীপ জালিয়াপাড়ার বাটু মিয়ার ছেলে।

ইউপি সদস্য আব্দুস সালাম জানান, বুধবার সন্ধ্যায় আব্দুল হাকিমসহ ৪ জেলে ২টি নৌকা নিয়ে মাছ ধরতে যান। তারা শাহপরীরদ্বীপ-সেন্টমার্টিনের বঙ্গোপসাগরের গোলারচর মোহানায় মাছ ধরে। বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টায় ৩ জেলে একটি নৌকায় মাছ নিয়ে কূলে ফিরে আসে। অপর জেলে ওখানে জাল ফেলে অপেক্ষা করতে থাকে। কূলে আনা মাছ বিক্রি করতে আসা ৩ জেলে সন্ধ্যায় গোলার চরে ফিরে গিয়ে হাকিম ও নৌকা দেখতে না পেয়ে খোঁজাখুঁজি করে। একপর্যায়ে ডুবে যাওয়া নৌকা ও জেলে হাকিমের মরদেহ পায়। পরে তাকে নিয়ে জেলেরা কূলে ফিরে।

টেকনাফ নৌপুলিশের পরিদর্শক তাপন কুমার বিশ্বাস জানান, নৌকা ডুবে এই জেলের মৃত্যুর ঘটনা ঘটে। পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না পাওয়ায় মরদেহ জনপ্রতিনিধি ও পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

 

পূর্বকোণ/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট