চট্টগ্রাম শনিবার, ১১ মে, ২০২৪

ফটিকছড়িতে তাবিজ করে পাগল বানানো সন্দেহে বৈদ্যকে কুপিয়ে হত্যা

ফটিকছড়ি সংবাদদাতা

২৭ এপ্রিল, ২০২৪ | ১০:২৯ অপরাহ্ণ

ফটিকছড়ির কাঞ্চনগরে তাবিজ করে পাগল বানানো সন্দেহে এক বৈদ্যকে ধারালো দা দিয়ে এলোপাড়ি কুপিয়ে হত্যা করেছে এক ব্যক্তি। তবে ফটিকছড়ি থানা পুলিশ হত্যাকারী আবু তাহের (৬০)কে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে। গতকাল শুক্রবার (২৬ এপ্রিল) দিবাগত রাত ১১টার দিকে কাঞ্চননগর ইউপির ৬নং ওয়াডস্থ মালেক শাহ মাজার গেট সংলগ্ন বাজারে এ ঘটনা ঘটে। 

 

স্থানীয় ইউপি সদস্য ডা. রফিকুজ্জামান জানান, তিনি তার ফার্মেসিতে বসা অবস্থায় মানুষের হইচই শুনে দেখেন রক্তাক্ত অবস্থায় উক্ত বৈদ্য নুর হোসেন (৭৫) মাটিতে পড়ে আছেন। পরে তিনি এবং আশপাশের লোকজন বৈদ্যকে সেখান থেকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।

 

এদিকে ঘটনার খবর পেয়ে ফটিকছড়ি থানা পুলিশ প্রায় এক ঘন্টা চেষ্টায় ঘাতককে হত্যাকান্ডে ব্যবহৃত দা-সহ গ্রেপ্তার করেন। কাঞ্চননগর সরকারি আশ্রয়ন প্রকল্পে বসবাসকারী উক্ত বৈদ্য নুর হোসেন তাবিজ-কবজ, বান-টোনা ইত্যাদি বৈদ্যের কাজ করতেন বলে স্থানীয়রা জানান।

 

এদিকে ঘাতক আবু তাহের থানা পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে বলেন, ‘তাকে (বৈদ্যকে) আরো দশ বছর আগেই হত্যা করা উচিত ছিল। সে আমাকে তাবিজ করে পাগল করে দিয়েছে।’ এ ব্যাপারে নুর হোসেনের পরিবারের পক্ষ থেকে উক্ত ঘাতক আবু তাহেরকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে বলে ফটিকছড়ি থানার ওসি মীর মো.নুরুল হুদা এ প্রতিবেদককে জানান।

 

 

পূর্বকোণ/বিশ্বজিৎ/আরআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট