চট্টগ্রাম শনিবার, ০৪ মে, ২০২৪

সর্বশেষ:

সীতাকুণ্ডে বাস থেকে ফের মাদক খুঁজে দিল সেই ‘রানি’

সীতাকুণ্ড সংবাদদাতা

১০ ডিসেম্বর, ২০২৩ | ৮:৫১ অপরাহ্ণ

প্রশিক্ষিত কুকুর রানির সহায়তায় চট্টগ্রামের সীতাকুণ্ডে শ্যামলী পরিবহনের একটি বাস থেকে মাদকের চালান জব্দ করল টাস্কফোর্স। উদ্ধার করা হয় দুই কেজি ইয়াবা তৈরির উপাদান (অ্যামফিটামিন) মাদক। এর আগে গত ২০ সেপ্টেম্বর রানির দেখিয়ে দেওয়া ব্যাগ থেকে মাদকসদৃশ আইস উদ্ধার করা হয়।

 

আজ রবিবার (১০ ডিসেম্বর) ভোরে উপজেলাধীন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ভাটিয়ারী এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মো. আলাউদ্দিনের নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়।

 

প্রতিবারের মতো এবারও প্রশিক্ষিত কুকুর রানিকে প্রথমে বাসে তোলা হয়। এরপর মাদকভর্তি একটি ব্যাগ চিহ্নিত করা হয়। ব্যাগের ভেতরে দুই কেজি ইয়াবার গুঁড়ো ছিল। যার মূল্য দুই কোটি টাকা।

 

অভিযানে উপস্থিত ছিলেন বিজিবি চট্টগ্রামের লেফটেন্যান্ট কর্নেল শাহেদ মিনহাজ সিদ্দিকী, সীতাকুণ্ডের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আলাউদ্দিন।

 

অভিযানের নেতৃত্বে থাকা নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আলাউদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে ভোর ৫টায় ভাটিয়ারী এলাকায় শ্যামলী পরিবহনের একটি বাস থামিয়ে বিজিবির প্রশিক্ষিত কুকুর দিয়ে তল্লাশি করে মাদকদ্রব্য সদৃশ বস্তা ভর্তি একটি ব্যাগ পাওয়া যায়।  ডগ ফোর্স দ্বারা তল্লাশি চালিয়ে পাওয়া ব্যাগ থেকে দুই কেজি ইয়াবা গুঁড়া উদ্ধার করা হয়। যার মূল্য প্রায় দুই কোটি টাকা।

 

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে টাস্কফোর্স করে এই অভিযান পরিচালনা করা হয়। এতে বিজিবি, পুলিশ সদস্য এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। গুঁড়োগুলোকে ল্যাবে পরীক্ষা করতে হবে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

 

 

পূর্বকোণ/সৌমিত্র/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট