চট্টগ্রাম শনিবার, ১৮ মে, ২০২৪

পূর্বকোণ অনলাইন সত্যিই অনেক এগিয়ে গেছে: চেয়ারম্যান

নিজস্ব প্রতিবেদক

৪ মে, ২০২৪ | ৪:৪৩ অপরাহ্ণ

পূর্বকোণ লিমিটেডের চেয়ারম্যান জসিম উদ্দীন চৌধুরী বলেছেন, অনলাইন যখন প্রথম শুরু করেছিল- তখন চিন্তা করেছিলাম সেটা কতদূর যেতে পারবে। আজ সত্যিই সেটা অনেক দূর এগিয়ে গেছে। দৈনিক পূর্বকোণ যখন মুজিববর্ষে দেশসেরা আঞ্চলিকের স্বীকৃতি পেল- তখন আমাদের আগ্রহ আরও বেড়ে গেল পূর্বকোণ অনলাইনকেও সেই জায়গায় নিয়ে যাওয়ার। আমি আশা করি- সাংবাদিক, কর্মকর্তা ও কর্মচারী সকলের কঠোর পরিশ্রমে পূর্বকোণ অনলাইনের এই অগ্রযাত্রা অব্যাহত থাকবে।

 

শনিবার (৪ মে) সকাল সাড়ে ১১টায় পূর্বকোণ সেন্টারের ইউসুফ চৌধুরী কনফারেন্স রুমে পূর্বকোণ অনলাইনের পঞ্চম বর্ষপূর্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তেব্য তিনি এসব কথা বলেন। love Chattagram (ভালবাসি চট্টগ্রাম) এই প্রতিপাদ্য নিয়ে পূর্বকোণের পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান শুরু হয়।

 

এতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রামের জেলা প্রশাসক আবুল বাশার মোহাম্মদ ফখরুজ্জামান। উপস্থিত ছিলেন দৈনিক পূর্বকোণের সম্পাদক ডা. ম. রমিজ উদ্দীন চৌধুরী, পূর্বকোণ লিমিটেডের নির্বাহী পরিচালক জাসির চৌধুরী। পরে অতিথিদের নিয়ে কেক কেটে বর্ষপূতি উদযাপন করা হয়।

 

আশিক আরেফিনের সঞ্চালনায় এতে আরও উপস্থিত ছিলেন পূর্বকোণের চিফ রিপোর্টার ও হেড অব অনলাইন সাইফুল আলম, সিনিয়র সাব এডিটর হাসনাত মোর্শেদ, মিহরাজ রায়হান, সিনিয়র রিপোর্টার মোহাম্মদ আলী, পূর্বকোণ লিমিটেডের জিএম মোজাম্মেল জিলানী, হিসাব বিভাগের প্রধান মো. মারুফ, মানবসম্পদ কর্মকর্তা চন্দন শীল, সার্কুলেশন ম্যানেজার তাপস কুমার নন্দীসহ সংবাদিক এবং কর্মকর্তা-কর্মচারীগণ।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট