চট্টগ্রাম বুধবার, ০৮ মে, ২০২৪

সর্বশেষ:

সড়ক দুর্ঘটনায় বান্দরবানের ইউপি সদস্য নিহত

বান্দরবান সংবাদদাতা

২৩ অক্টোবর, ২০২৩ | ৭:৪৮ অপরাহ্ণ

বান্দরবান-রাঙামাটি সড়কে মোটরসাইকেল ও কাঠবাহী পিকআপের মধ্যে সংঘর্ষে মো. হেলাল উদ্দিন (৩৭) নামে এক ইউপি সদস্য নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন মো. নুরুন্নবী নামে আরও এক ব্যক্তি।

 

আজ সোমবার (২৩ অক্টোবর) বিকেল সাড়ে ৩টার দিকে বান্দরবানের পার্শ্ববর্তী রাঙ্গুনিয়ার পদুয়া ইউনিয়নের ইছাখালী এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

 

নিহত মো. হেলাল উদ্দিন সদর উপজেলার ২ নম্বর কুহালং ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য এবং একই এলাকার বাসিন্দা মো. করিম উল্লাহর ছেলে। গত দুই মাসে তার আরও দুই ভাইয়েরে সড়ক দুর্ঘটনায় মৃত্যু হয়।

 

পুলিশ, প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, কুহালং ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. হেলাল উদ্দিন মোটরসাইকেলযোগে পদুয়া ইউনিয়ন থেকে বান্দরবানে যাওয়ার পথে একটি কাঠবাহী পিকআপ মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলে থাকা দুইজন গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে রাঙ্গুনিয়ার ইছাখালী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক হেলালকে মৃত ঘোষণা করেন। এ সময় মোটরসাইকেলে থাকা মো. নুরুন্নবী নামে অপরজনকে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

 

ইউপি চেয়ারম্যান মংপু মারমা জানিয়েছেন নিহতের লাশ বান্দরবানে নিয়ে আসা হচ্ছে।

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট