চট্টগ্রাম শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

হাটহাজারীতে ১৩ বছর পর ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

৬ জুন, ২০২৩ | ৬:১৯ অপরাহ্ণ

সংঘবদ্ধ ধর্ষণ মামলায় পরোয়ানাভুক্ত মো. করিম ড্রাইভার প্রকাশ হিরোইনসি করিম (৫৫) নামে এক আসামিকে ১৩ বছর পর চট্টগ্রামের হাটহাজারীর আব্বাসিয়া পুল এলাকা থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭।

 

সোমবার (৫ ‍জুন) অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। মো. করিম ড্রাইভার হাটহাজারীর ইছাপুর এলাকার মৃত শুক্কুর কাজীর ছেলে।

 

র‌্যাব জানায়, ভুক্তভোগী এবং করিম ড্রাইভার পাশাপাশি বাড়িতে বসবাস করতেন। করিম প্রায় সময়ই ভিকটিমকে বিয়ের প্রলোভন দেখাত। ভিকটিমের পরিবার ও আসামির পরিবার পাশাপাশি হওয়ায় ভিকটিমের বাবা-মা করিম ড্রাইভারের মাধ্যমে ভিকটিমের জন্য একটি স্বর্ণের চেইন বানাতে দেয়। করিম স্বর্ণের চেইন দেখানোর কথা বলে গত ২০১০ সালের ২ এপ্রিল ভিকটিমকে ফুসলিয়ে মাইক্রোবাসে করে হাটহাজারী বাজারের দিকে নিয়ে আসে। পরবর্তীতে ভিকটিমকে স্বর্ণের দোকানে না নিয়ে কৌশলে অপর আসামির সহায়তায় অপহরণ করে মানিকছড়ির গাছাবিল গ্রামের অজ্ঞাত একটি বাড়িতে নিয়ে যায়। সেখানে করিম এবং তার সহযোগীরা রাতভর ভিকটিমকে ইচ্ছের বিরুদ্ধে ধর্ষণ করে।

 

র‌্যাব আরও জানায়, পরদিন সকালে ধর্ষকরা ভিকটিমকে মাইক্রোবাসে করে হাটহাজারী বাজারের কাছাকাছি একটি নির্জন স্থানে ফেলে রেখে পালিয়ে যায়। পরবর্তীতে এ ঘটনায় ভিকটিম বাদী হয়ে হাটহাজারী থানায় ধর্ষণের মামলা করেন। মামলার পর থেকে আসামিরা গ্রেপ্তার এড়াতে এলাকা ছেড়ে আত্মগোপনে চলে যায়।

 

র‌্যাব-৭’র সিনিয়র সহকারী পরিচালক (গণমাধ্যম) মো. নূরুল আবছার জানান, তদন্তকারী কর্মকর্তা তদন্ত শেষে আসামিদের বিরুদ্ধে আদালতে পুলিশ রিপোর্ট দাখিল করেন। আদালত উক্ত আসামির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন। গ্রেপ্তারের পর আসামি ঘটনার সাথে জড়িত বলে স্বীকার করে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট