চট্টগ্রাম শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

আল্লামা শফি ও বাবুনগরীর পাশে শায়িত মুহাম্মদ ইয়াহইয়া, জানাজা সম্পন্ন

হাটহাজারী সংবাদদাতা

৩ জুন, ২০২৩ | ৯:০৯ অপরাহ্ণ

চট্টগ্রামের হাটহাজারীতে হাজার হাজার মুসল্লির উপস্থিতিতে হেফাজত ইসলাম বাংলাদেশের সিনিয়র নায়েবে আমির আলেমে দ্বীন, আল জামেয়াতুল আহলিয়া দারুল উলুম মঈনুল ইসলাম (হাটহাজারী বড় মাদ্রাসা)’র মহাপরিচালক ও আল্লামা মুহাম্মদ ইয়াহইয়ার জানাজা সম্পন্ন হয়েছে।

 

আজ শনিবার (৩ জুন) বাদে মাগরিব হাটহাজারী জেলা পরিষদ চত্বরে অনুষ্ঠিত জানাজার নামাজে ইমামতি করেন আমীরে হেফাজত ও জামিয়া আজিজুল উলূম বাবুনগর মাদ্রাসার মহাপরিচালক আল্লামা শাহ মুহিব্বুল্লাহ বাবুনগরী।

 

জানাজা শেষে হাটহাজারী মাদ্রাসার উত্তর মসজিদের বায়তুল আতিক জামে মসজিদ সংলগ্ন কবরস্থানে আল্লামা আহমদ শফি ও হাফেজ জুনায়েদ বাবুনগরী হুজুরের পাশে দাফন করা হয়।

 

জানা যায়, হাটহাজারীর এমপি ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ ও হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো.শাহিদুল আলমসহ প্রশাসনের কর্মকর্তাবৃন্দ, হেফজাতের শীর্ষস্থানীয় আলেমবৃন্দ উপস্থিত ছিলেন। দেশের বিভিন্ন বিভাগ, জেলা উপজেলা থেকে আসা ধর্মপ্রাণ প্রায় হাজারো ভক্ত, ধর্মপ্রাণ মুসল্লি নামাজে জানাজায় অংশ নিয়েছেন। হুজুরের মৃত্যুর খবর পাওয়ার পর থেকে সকাল থেকে হাটহাজারীর উদ্দেশ্যে রওনা দেন ভক্তরা।

 

উল্লেখ্য, হেফাজতে ইসলামের সিনিয়র নায়েবে আমির ও আল-জামিয়াতুল আহলিয়া দারুল উলুম মুঈনুল ইসলাম হাটহাজারী মাদ্রাসার মহাপরিচালক আল্লামা মুহাম্মদ ইয়াহইয়া(৭৬) গতকাল শুক্রবার রাত ১টা ২০ মিনিটে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। তাঁর মৃত্যুতে কওমি অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ কন্যা ৩ পুত্র ও অনেক গুণগ্রাহী রেখে গেছেন।

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট