চট্টগ্রাম সোমবার, ১১ ডিসেম্বর, ২০২৩

সর্বশেষ:

মুরগির খামারে পুঁতে রাখা বৈদ্যুতিক তারে স্পৃষ্ট হয়ে প্রাণ গেল শিশুর

চকরিয়া-পেকুয়া প্রতিনিধি

৩০ মে, ২০২৩ | ১:৩৬ অপরাহ্ণ

কক্সবাজারের চকরিয়ায় কুকুর ও শিয়াল থেকে খামারের মুরগি রক্ষায় পুঁতে রাখা তারে স্পৃষ্ট হয়ে প্রাণ হারিয়েছে মোহাম্মদ তুহিন (১১) নামে এক শিশু। মোহাম্মদ তুহিন চকরিয়া উপজেলার পশ্চিম বড় ভেওলা ইউনিয়নের দরবেশ কাটা এলাকার মোহাম্মদ পাভেলের ছেলে।

 

সোমবার (২৯ মে) সকাল সাড়ে ৯টায় উপজেলার হারবাং ইউনিয়নের পাহাড়ি এলাকা চেয়ারম্যানপাড়ায় এ ঘটনা ঘটে।

 

স্থানীয়রা জানান, চেয়ারম্যানপাড়ায় নাছির উদ্দিন নামের এক ব্যক্তির মালিকানাধীন মুরগীর একটি খামার রয়েছে। খামারের চারপাশে বৈদ্যুতিক তার পুঁতে দেয়া হয়েছে। যাতে কোনো কুকুর ও শিয়াল খামারে ঢুকে মুরগিকে আক্রমণ করতে না পারে।

 

স্থানীয় লোকজন আরও বলেন, মুরগির খামারের পাশে পাহাড়ের ওপর মোহাম্মদ পাভেল একটি ঝুপড়ি ঘর তৈরি করে পরিবার নিয়ে থাকেন। সোমবার সকাল সাড়ে নয়টার দিকে পাভেলের ছেলে তুহিন আম কুড়াতে গেলে মুরগির খামারের চারপাশে পুঁতে রাখা তারে স্পৃষ্ট হয়। এতে ঘটনাস্থলে মারা যায় তুহিন।

 

হারবাং পুলিশ ফাঁড়ির পুলিশ পরিদর্শক কাইছার হামিদ বলেন, মুরগির খামারে পুঁতে রাখা তারে স্পৃষ্ট হয়ে তুহিন মারা গেলেও পরিবারের কোনো অভিযোগ নেই। এছাড়া পুলিশ ঘটনাস্থলে পৌঁছার আগেই দু’পক্ষ স্থানীয়ভাবে বিষয়টি মিমাংসা করে নেন এবং তুহিনের মরদেহ দাফনের জন্য গ্রামের বাড়ি দরবেশকাটায় নিয়ে যান। এরপরও কোনো অভিযোগ থাকলে শিশুর পিতাকে থানায় আসতে পরামর্শ দেয়া হয়েছে।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট