চট্টগ্রাম শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

টিকটকে প্রেম, ঢাকার স্কুলছাত্রীকে অপহরণ করে কক্সবাজার এনে যুবক ধরা

কক্সবাজার সংবাদদাতা

২৬ মার্চ, ২০২৩ | ৪:৩৩ অপরাহ্ণ

ঢাকায় অপহৃত এক স্কুল ছাত্রীকে কক্সবাজারের কলাতলী এলাকা থেকে উদ্ধার করেছে র‌্যাব-১৫। এ সময় মো. নাজমুল হাসান (২৭) নামে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে।

 

গ্রেপ্তার নাজমুল কক্সবাজারের মহেশখালী উপজেলার শাপলাপুর ইউনিয়নের জামাল হোসেনের ছেলে।

 

শনিবার (২৫ মার্চ) কলাতলী হোটেল-মোটেল জোন থেকে ওই ছাত্রীকে উদ্ধার করা হয়।

 

র‌্যাব জানায়, গত ২১ মার্চ ঢাকার শাহআলী থানা এলাকা থেকে অপহৃত হয় রতনদিয়া রজনীকান্ত উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির এক শিক্ষার্থী। এ ঘটনায় অপহৃতের বড় বোন আফাত আরা পারভীন বাদি হয়ে গতকাল শনিবার সকালে শাহ আলী থানায় একটি মামলা দায়ের করেন। টিকটকের মাধ্যমে প্রেম ও বিয়ের প্রলোভন দেখিয়ে পূর্বপরিকল্পিতভাবে মো. নাজমুল হাসানসহ অজ্ঞাতনামা অপহরণকারীদের সহযোগীতায় ভিকটিমকে কক্সবাজার নিয়ে যায়। পরবর্তীতে নাজমুল হাসান তার ব্যক্তিগত নম্বর থেকে ভিকটিমের পরিবারের নিকট ফোন করে অপহরণের কথা স্বীকার করে এবং মুক্তিপণ বাবদ ৫০ হাজার টাকা দাবি করে।

 

র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (আইন ও গণমাধ্যম) সহকারী পুলিশ সুপার মো. শামসুল আলম খান জানান, এ ঘটনার পর র‌্যাব ভিকটিমকে উদ্ধারপূর্বক অপহরণকারীদের গ্রেপ্তারে গোয়েন্দা তৎপরতা বৃদ্ধি করে। এর সূত্র ধরে গতকাল শনিবার রাতে কক্সবাজারের কলাতলী হোটেল-মোটেল জোন এলাকা থেকে অপহৃতকে উদ্ধার ও নাজমুল হাসানকে গ্রেপ্তার করা হয়। অপহৃত স্কুল ছাত্রী এবং গ্রেপ্তার আসামিকে সংশ্লিষ্ট থানায় হন্তান্তর করা হয়েছে।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট