চট্টগ্রাম শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

কর্ণফুলী আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

কর্ণফুলী সংবাদদাতা

২৫ মার্চ, ২০২৩ | ৯:২৩ অপরাহ্ণ

কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেছে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ।

 

শুক্রবার (২৪ মার্চ) রাতে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোতাহারুল ইসলাম চৌধুরী ও সাধারণ সম্পাদক মফিজুর রহমানের যৌথ স্বাক্ষরিত এক পত্রে কমিটি ঘোষণা করা হয়।

 

নতুন কমিটিতে সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়াও নয়জন সহ-সভাপতি, তিনজন যুগ্ম সাধারণ সম্পাদক, তিনজন সাংগঠনিক সম্পাদক, ১৯ জন বিভিন্ন দাপ্তরিক পদ এবং ৩৫ জনকে সদস্য করা হয়েছে।

 

এর আগে গত ৯ ডিসেম্বর অনুষ্ঠিত কর্ণফুলী উপজেলা আ.লীগের সম্মেলনে কর্ণফুলী উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক চৌধুরীকে সভাপতি ও চরলক্ষ্যা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সোলায়মান তালুকদারকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

 

ঘোষিত কমিটিতে সহ-সভাপতি হলেন- নজরুল ইসলাম টুকু, এস এম হোসেন, রফিক আহম্মদ, জসিম উদ্দিন চৌধুরী, মো. ইসমাইল, সেলিম উল্লাহ খান, শহীদুল আলম চৌধুরী, হাজী ছাবের আহমদ চেয়ারম্যান, মো. আবু তৈয়ব।

 

যুগ্ম সাধারণ সম্পাদক হলেন- এম এ হালিম, রফিউল কবির লিটু, হাজী সেলিম হক, সাংগঠনিক সম্পাদক রাশেদুর রহমান মিলন, মুহাম্মদ জয়নাল আবেদীন বাবু, আলমগীর খসরু, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট নাজমুল আহসান খান, কৃষি বিষয়ক সম্পাদক মো. হারুন চৌধুরী (নেভী), তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এস এম রফিক উল্ল্যাহ, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক হাজী মো. আজাদ, দপ্তর সম্পাদক আমজাদ হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ শাহ আলম, প্রচার ও প্রকাশনা সম্পাদক ইঞ্জি. হাসমত আলী, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সৈয়দ জালাল আহমদ রুম্মান, মহিলা বিষয়ক সম্পাদক রত্না দত্ত, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ইঞ্জি. ইয়াছিন, যুব ও ক্রীড়া সম্পাদক শহীদ উল্লাহ মিয়া, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক নুর আহম্মদ, শ্রম সম্পাদক শেখ মোহাম্মদ সেলিম, সাংস্কৃতিক সম্পাদক মামুনুর রশিদ তালুকদার, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক মোহাম্মদ আইয়ুব তালুকদার, সহ দপ্তর সম্পাদক মোহাম্মদ সোলাইমান, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক শেখ মোহাম্মদ, কোষাধ্যক্ষ আবদুল করিম ফোরকান।

 

অন্যদিকে, বাংলাদেশ আওয়ামী লীগ জাতীয় পরিষদ সদস্য এডভোকেট জসিম উদ্দিন খাঁনকে প্রধান উপদেষ্টা করে ৭১ সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদ ঘোষণা করা হয়।

 

এ বিষয়ে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান বলেন, পরীক্ষিত ত্যাগী নেতাকর্মীদের দিয়ে কর্ণফুলী উপজেলা আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। নতুন কমিটির মাধ্যমে দলীয় কর্মকাণ্ডে গতি আসবে এবং সাংগঠনিক ভিত শক্ত হবে।

 

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট