চট্টগ্রাম শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

বঙ্গোপসাগরের কুতুবদিয়া চ্যানেলে জেলে খুন

বাঁশখালী সংবাদদাতা

২৮ ফেব্রুয়ারি, ২০২৩ | ১০:৩৯ অপরাহ্ণ

বঙ্গোপসাগরের কুতুবদিয়া চ্যানেলে দুই বোটের জেলেদের মধ্যে তর্কবিতর্ক, মারামারির পরে নুর হোসেন (৫৫) নামে একজন নৌকার মাঝিকে জবাই করে হত্যার অভিযোগ উঠেছে। সোমবার গভীর রাত ২টার দিকে সাগরে এই ঘটনা ঘটে।

 

মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) বাঁশখালী উপজেলার চাম্বল বাংলাবাজার নৌ জেটি ঘাটে ফিশিং ট্রলারে অজ্ঞাত ব্যক্তির লাশ দেখে থানা পুলিশকে মৎস্য ব্যবসায়ীরা খবর দেন। পরে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

 

নিহত বোটের মাঝি কুতুবদিয়া ৬নং ওয়ার্ডের শান্তিবাজার আনিস ডাইল নামক এলাকার মৃত ছৈয়দ উল্লাহর ছেলে। সে গত একমাস পূর্বে সাগরে মাছ ধরার জন্য ফিশিং বোটে যায় বলে স্থানীয়রা জানিয়েছেন।

 

পুলিশ ও জেলেদের সূত্রে জানা যায়, গত এক সপ্তাহ পূর্বে কুতুবদিয়া চ্যানেলে একটি মাছ ধরা বোটে ১৪/১৫ জেলে সাগরে মাছ ধরা শুরু করে। এ সময় জাল বসা নিয়ে বাঁশখালী গন্ডামারার ৮নং ওয়ার্ডের মোস্তাক আহমদের ছেলে হুমায়ুনের সাথে একই ফিশিং বোটে থাকা কুতুবদিয়া ফিশিং ট্রলারের মাঝি নুর হোসেনের সাথে তর্কবিতর্ক থেকে মারামারি হয়। এতে ক্ষিপ্ত হয়ে নুর হোসেনকে গলা কেটে হত্যা করে। কুতুবদিয়া চ্যানেলে ঘটনার পর ফিশিং ট্রলার নিয়ে খুনীরা চাম্বল বাংলাবাজার ঘাটে ফিরে এসে অজ্ঞাত ব্যক্তিরা লাশ ফেলে পালিয়ে যায়।

 

বাঁশখালী থানার উপ পরিদর্শক রাজীব পোদ্দার বলেন, বঙ্গোপসাগরের কুতুবদিয়া চ্যানেল এলাকায় এ ঘটনা ঘটে। বিভিন্ন ব্যক্তির মাধ্যমে চাম্বলবাজার ঘাটে লাশের খবর পেয়ে উদ্ধার করা হয়। পরে উদ্ধার করা লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়েছে।

 

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট