চট্টগ্রাম শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

মোছলেম উদ্দিন আহমেদের মৃত্যুতে ভূমিমন্ত্রীর শোক

কর্ণফুলী সংবাদদাতা

৬ ফেব্রুয়ারি, ২০২৩ | ১:৩৩ অপরাহ্ণ

চট্টগ্রাম-৮ আসনের সংসদ সদস্য ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোছলেম উদ্দিন আহমদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি।

 

বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে এক শোকবার্তায় তিনি বলেন, একাত্তরের রণাঙ্গনের বীর মুক্তিযোদ্ধা মোছলেম উদ্দিন আহমেদ চাচা আমার প্রয়াত পিতা আখতারুজ্জামান চৌধুরী বাবু এমপির বিশ্বস্ত সহচর ছিলেন। আওয়ামী লীগের দুঃসময়ে তিনি আমার বাবার সাথে সকল আন্দোলন সংগ্রামে অগ্রসেনানী ছিলেন। বঙ্গবন্ধুর আদর্শের বাতিঘর মোছলেম চাচার মৃত্যুতে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের অপূরণীয় ক্ষতি হয়ে গেল।

 

কর্ণফুলী-আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের শোক প্রকাশ : কর্ণফুলী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফারুক চৌধুরী, সাধারণ সম্পাদক সোলায়মান তালুকদার ও আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক এম এ মান্নান, সাধারণ সম্পাদক জসিম উদ্দিন চৌধুরী গভীর শোক প্রকাশ করেছেন।

 

উল্লেখ্য, রবিবার দিবাগত রাত ১২টা ৪৭ মিনিটে বীর মুক্তিযোদ্ধা মোছলেম উদ্দিন আহমেদ ঢাকার এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার মৃত্যুতে চট্টগ্রামের রাজনৈতিক অঙ্গণে শোকের ছায়া নেমে এসেছে।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট