চট্টগ্রাম শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ ৭ মামলার আসামি নিহত

অনলাইন ডেস্ক

১৪ সেপ্টেম্বর, ২০১৯ | ১১:২৭ পূর্বাহ্ণ

ময়মনসিংহের ভালুকা উপজেলায় গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ রুবেল মিয়া (৩১) নামে এক যুবক নিহত হয়েছেন। পুলিশের দাবি, নিহত রুবেল মাদক ব্যবসায়ী। তিনি মাদকসহ সাত মামলার আসামি। নিহত রুবেলের বিরুদ্ধে ভালুকা মডেল থানায় চারটি ও গাজীপুরের শ্রীপুর থানায় তিনটি মামলা রয়েছে।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) রাত আড়াইটার দিকে উপজেলার দক্ষিণ হবিরবাড়ি এলাকায় এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।

নিহত রুবেল মিয়া ভালুকা উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের জামিরদিয়া এলাকার মজিবর রহমানের ছেলে।

জেলা ডিবি পুলিশের ওসি শাহ কামাল আকন্দ জানান, গোপন সংবাদে জানতে পারে, একটি সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী উপজেলার দক্ষিণ হবিরবাডি় নামক স্থানে মাদক বেচাকেনা করছে। তথ্যমতে ডিবি পুলিশের দুটি দল ঘটনাস্থানে পৌঁছায়। এ সময় সংঘবদ্ধ মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি করতে থাকে। তাদের গুলিতে এএসআই সুজন চন্দ্র সাহা আহত হন। আত্মরক্ষার্থে ডিবি পুলিশও শটগান দিয়ে পাল্টা গুলি ছোড়ে। একপর্যায়ে মাদক ব্যবসায়ীরা গুলি করতে করতে পালিয়ে যায়।

তিনি জানান, ঘটনাস্থল থেকে মাদক ব্যবসায়ী রুবেল মিয়াকে আহত অবস্থায় উদ্ধার করা হয়।  এ সময় তার কাছ থেকে ২০০ পিস ইয়াবা, ১০০ গ্রাম হেরোইনও  উদ্ধার করা হয়। আহত মাদক ব্যবসায়ী রুবেলকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠালে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের মরদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রয়েছে।

পূর্বকোণ/পলাশ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট