চট্টগ্রাম মঙ্গলবার, ০৭ মে, ২০২৪

সর্বশেষ:

রাতের আঁধারে কৃষক লীগ নেতাকে কুপিয়ে হত্যা

অনলাইন ডেস্ক

৮ ফেব্রুয়ারি, ২০২২ | ১২:১১ অপরাহ্ণ

মাদারীপুরের কালকিনিতে পূর্ব শত্রুতার জের ধরে কৃষক লীগ নেতা মো. মানিক সরদারকে (৪৫) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার (৭ ফেব্রুয়ারি) রাতে পালরদ্দি নদীপাড় নতুন রাস্তায় এ ঘটনা ঘটে।

নিহত মানিক সরদার উপজেলা কৃষক লীগের বন-পরিবেশক সম্পাদক ও মৎস্যজীবী লীগের সহসভাপতি ছিলেন। তিনি আলীনগর ইউনিয়নের কালীনগর গ্রামের আলমগীর সরদারের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, রাত ৮টার দিকে ব্যক্তিগত কাজে একা বাড়ি থেকে একটি মোটরসাইকেলে কালকিনি সদরের দিকে যাচ্ছিলেন মানিক সরদার।

পালরদ্দি নদীপাড় নতুন রাস্তায় পৌঁছালে আগে থেকে ওঁৎ পেতে থাকা একদল দুর্বৃত্তর পূর্ব শত্রুতার জের ধরে তার গতিরোধ করে। এ সময় মানিক সরদারকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে ফেলে রেখে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

এ সময় তার চিৎকারে স্থানীয় লোকজন এসে মানিক সরদারকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে খবর পেয়ে কালকিনি পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক লোকমান সরদার, উপজেলা কৃষক লীগের সভাপতি এমদাদুল সরদার বলেন, মানিক সরদারকে যারা হত্যা করেছে, তাদের দ্রুত গ্রেফতারের দাবি জানাই। এ নারকীয় হত্যাকাণ্ডের ঘটনার তীব্র নিন্দা জানাই। দোষীদের দৃষ্টান্তমূলক বিচারের দাবিতে আমরা কঠিন আন্দোলনের সিদ্ধান্ত গ্রহণ করেছি।

কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসতিয়াক আসফাক রাসেল বলেন, এ হত্যাকাণ্ডের সঙ্গে যারা জড়িত রয়েছে, তাদের দ্রুত খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে। তবে এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে।

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট