চট্টগ্রাম বুধবার, ০৮ মে, ২০২৪

সর্বশেষ:

ক্লিনটনের তদন্তকারীকে অভিশংসনের শুনানিতে নিয়োগ দিলেন ট্রাম্প

১৯ জানুয়ারি, ২০২০ | ৩:৫৩ পূর্বাহ্ণ

ইন্টারন্যাশনাল ডেস্ক : যুক্তরাষ্ট্রের সিনেটে অভিশংসনের চূড়ান্ত বিচার প্রক্রিয়ায় নিজের পক্ষে লড়াই চালাতে হেভিওয়েট কয়েকজন আইনজীবীকে নিয়োগ দিয়েছেন দেশটির প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।

এর মধ্যে ১৯৯৮ সালে যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট বিল ক্লিনটনের অভিশংসনের তদন্তকারী কেন স্টার ও দেশটির প্রখ্যাত আইনজীবী অ্যালান ডারসোউইজ রয়েছেন; যারা ট্রাম্পের পক্ষে সিনেটে লড়বেন। হোয়াইট হাউসের এক বিবৃতিতে নতুন এই আইনজীবীদের নিয়োগের তথ্য নিশ্চিত করা হয়েছে।
এতে বলা হয়েছে, হোয়াইট হাউসের পরামর্শক প্যাট সিপোলোন ও ট্রাম্পের ব্যক্তিগত আইনজীবী জে সেকুলোর নেতৃত্বে এই আইনজীবীরা সিনেটে রিপাবলিকান দলীয় প্রেসিডেন্টের পক্ষে লড়াই করবেন। সিনেটে বিচারপ্রক্রিয়ার সঙ্গে সংশ্লিষ্ট ট্রাম্পের আইনজীবী দলের সূত্রের বরাত দিয়ে বার্তাসংস্থা রয়টার্স বলছে, ট্রাম্পের উপদেষ্টা ও ফ্লোরিডার সাবেক অ্যাটর্নি জেনারেল প্যাম বন্ডি এবং সাবেক স্বতন্ত্র পরামর্শক রবার্ট রে-ও এই আইনজীবী দলে কাজ করবেন।
হোয়াইট হাউস বলছে, ট্রাম্পের আরেক ব্যক্তিগত আইনজীবী জেন রাসকিন ও সাবেক স্বতন্ত্র পরামর্শক এরিক হার্সম্যানও প্রেসিডেন্টের আইনী দলে যোগ দেবেন।

শেয়ার করুন