চট্টগ্রাম সোমবার, ০৬ মে, ২০২৪

সর্বশেষ:

ভারতে ৬ বাংলাদেশি গ্রেপ্তার

আন্তর্জাতিক ডেস্ক

১৭ অক্টোবর, ২০২১ | ২:৩০ অপরাহ্ণ

ভারতের পশ্চিমবঙ্গের হুগলি জেলা থেকে ৬ বাংলাদেশিকে গ্রেপ্তার করেছে দেশটির পুলিশ। শুক্রবার দিবাগত রাতে কলকাতার ব্যান্ডেলের গ্রিন পার্ক আবাসিক এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছে হুগলি জেলা পুলিশ। ভারতীয় সংবাদ মাধ্যম জি২৪ ঘণ্টা গতকাল শনিবার চুঁচুড়া পুলিশের বরাত দিয়ে এ তথ্য জানিয়েছে।

পুলিশের দাবি, গ্রেপ্তার ৬ জন বাংলাদেশের নারায়ণগঞ্জের বাসিন্দা। চুঁচুড়া শহরের গ্রিন পার্ক এলাকায় আকাশ দাস নামে এক ব্যক্তির মালিকানাধীন বাড়ি থেকে তাদের গ্রেপ্তার করা হয়। আকাশ উত্তর ২৪ পরগনার হালিশহরের বাসিন্দা। এ সময় তাদের কাছ থেকে ভারতীয় আধার কার্ড, প্যান কার্ড, ভোটার কার্ড ও বাংলাদেশি মোবাইল কোম্পানির সিম পাওয়া যায়।

জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার ৬ জন জানিয়েছেন, আকাশ জাল আধার কার্ড, প্যান কার্ড ও ভোটার কার্ড তৈরি করে সৌদির আরবের মতো দেশে কাজ করতে যাওয়ার ব্যবস্থা করে দেন। আগেও অনেক বাংলাদেশিকে তিনি বিদেশে কাজের ব্যবস্থা করে দিয়েছেন বলে জানায় পুলিশ।

জি২৪ ঘণ্টার সংবাদে আরও বলা হয়, গ্রেপ্তার ৬ জনের সঙ্গে কোনো জঙ্গি গোষ্ঠী সংশ্লিষ্টতা আছে কি না বা ভারতীয় নাগরিকত্বের নথিপত্র জোগাড় করে তাদের অন্য কোনো কাজে লাগানোর পরিকল্পনা ছিল কি না তা খতিয়ে দেখছে পুলিশ।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট