চট্টগ্রাম শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

‌‘জনগণের দৃষ্টি ভিন্নখাতে নিতে জিয়াকে নিয়ে অশালীন বক্তব্য দিচ্ছেন প্রধানমন্ত্রী’

নিজস্ব প্রতিবেদক

২৮ মার্চ, ২০২৪ | ৭:৫৫ অপরাহ্ণ

জিয়াউর রহমান সম্পর্কে অশালীন মন্তব্য করে শেখ হাসিনা এখন তার বাপকেও অস্বীকার করছে বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন।

 

বৃহস্পতিবার (২৮ মার্চ) বিকালে ঘাট ফরহাদবেগ এলাকায় রমজান উপলক্ষে ২০ নম্বর দেওয়ান বাজার ওয়ার্ড বিএনপির উদ্যোগে ঈদ উপহার ও ইফতার সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

তিনি বলেছেন, বীর উত্তম জিয়াউর রহমান ছিলেন জেড ফোর্সের অধিনায়ক। স্বাধীনতা পরবর্তী শেখ মুজিবুর রহমান সরকারই তাকে মুক্তিযুদ্ধে বীরত্বপূর্ণ অবদানের জন্য বীর উত্তম খেতাব দিয়েছিল। কিন্তু শেখ হাসিনা জনগণের দৃষ্টি ভিন্নখাতে নিয়ে যাওয়ার জন্য শহীদ জিয়াকে নিয়ে অশালীন বক্তব্য দিচ্ছেন।

 

ডা. শাহাদাত হোসেন বলেন, দেশের জনগণ আওয়ামী লীগের এই সমস্ত আজগবী প্রলাপ বিশ্বাস করে না। এই সরকার যা বলে জনগণ তার উল্টা ভাবে। দেশের মানুষ আওয়ামী লীগ সরকারকে মিথ্যবাদী, দুর্নীতিবাজ, ভোট ডাকাত, মাফিয়াদের আশ্রয়দাতা মনে করে। তিনি নেতৃবৃন্দকে ঐক্যবদ্ধ হয়ে এই সরকারের পতনের আন্দোলনের জন্য প্রস্তুতি গ্রহণ করার আহবান জানান।

 

দেওয়ান বাজার ওয়ার্ড বিএনপির সহ সভাপতি মো. জামাল উদ্দিনের সভাপতিত্বে ও আবুল কালামের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর, মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক ইয়াছিন চৌধুরী লিটন, আবদুল মান্নান, সদস্য মো. কামরুল ইসলাম, দপ্তরের দায়িত্ব প্রাপ্ত নেতা মো. ইদ্রিস আলী।

 

উপস্থিত ছিলেন আন্দরকিল্লা ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক সৈয়দ আবুল বশর, কোতোয়ালী থানা বিএনপির দপ্তর সম্পাদক দিপক চৌধুরী কালু, বিএনপি নেতা মো. ইলিয়াস সর্দার, আবু বক্কর, ফতেহ আলী, আবুল হাসেম, মহানগর যুবদলের তথ্য ও গবেষণা সম্পাদক আলাউদ্দীন সুজন, সহ সম্পাদক মো. সালাউদ্দীন, মো. মহিউদ্দিন, সাবেক ছাত্রদল নেতা সৌরভ প্রিয় পাল, মাঈনুদ্দীন খান রাজিব, ছাত্রদল নেতা মো. রাফসান, মো. হানিফ, শাহনেওয়াজ তোশান, মুনির আবদুল্লাহ রাফি, মো. নাবিল, ভুলু, মালু, বাহাদুর প্রমুখ।

 

পূর্বকোণ/জেইউ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট