চট্টগ্রাম শনিবার, ০৪ মে, ২০২৪

ফিল্মি স্টাইলে ছিনতাই, পুলিশের অভিযানে মূল হোতা গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

২৩ জানুয়ারি, ২০২৩ | ৭:৪৩ অপরাহ্ণ

খালাতো বোনকে সাথে নিয়ে বাসায় ফেরার পথে রাস্তার মাঝখানে সিএনজি টাক্সির বেড়িকেড দিয়ে ব্যবসায়ীর মোটরসাইকেল ও টাকা ছিনতাই চক্রের মূল হোতা শফিককে (২৫) গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার ( ২২ জানুয়ারি ) দিবাগত রাত একটার সময় বায়েজিদ লিংক রোড সংলগ্ন আরেফিন নগর মিনহাজুল কুরান মাদ্রাসার সামনে এই ঘটনা ঘটে। 

গ্রেপ্তার শফিকুল ইসলাম প্রকাশ শফিক কুমিল্লার মনোহরগঞ্জ থানার উত্তর হাওলার হাতিমারার মো. শাহজাহানের ছেলে। বর্তমানে বায়েজিদের আরেফিন নগর আর্মি মফিজ সাহেবের বাড়ির বাসিন্দা।

 

বিষয়টি নিশ্চিত করে বায়েজিদ থানার উপ-পরির্দশক মো.আজাহারুল ইসালাম পূর্বকোণ অনলাইনকে বলেন, মো. শাফাত চৌধুরী (২৮) নামে এক ব্যবসায়ী বিয়ের অনুষ্ঠান শেষে খালাতো বোন আইরিনকে (৩২) নিয়ে সীতাকুণ্ড থানার পাক্কা রাস্তার মাথা থেকে চান্দগাঁও আবাসিকে ফিরছিলেন। পথে আরেফিন নগর মিনহাজুল কুরান মাদ্রাসার সামনে সিএনজি টাক্সির বেড়িকেড দিয়ে পথ রোধ করে চারজন ব্যক্তি। এসময় ব্যবসায়ী ও তার বোনকে মোটরবাইক থেকে নামিয়ে দিয়ে বাইক ও ব্যবসায়ীর ৪০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে তারা পালিয়ে যায়। পালানোর সময় রাস্তায় দুই ভিকটিমের শোরগোলে কিছুক্ষণ পর সেখানে বায়েজিদ থানার টহল পুলিশ উপস্থিত হয়।

 

তিনি আরও জানান, ভিকটিমদের কাছ থেকে ঘটনা শুনে তাদের সাথে নিয়ে ঘটনার দুই ঘন্টার পর আরেফিন নগরের ছিন্নমুল রাস্তার প্রবেশ মুখ থেকে বাইক ও টাকাসহ শফিককে গ্রেপ্তার করা হয়। ঘটনাস্থল থেকে ছিনতাইয়ের কাজে ব্যবহৃত দুই সিএনজি টাক্সিও উদ্ধার করা হয়েছে। এই ঘটনায় পলাতক ৩ আসামিকে গ্রেপ্তারের চেষ্টায় আছে পুলিশ।

 

পূর্বকোণ/রাজীব/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট