চট্টগ্রাম মঙ্গলবার, ০৭ মে, ২০২৪

কক্সবাজারে অস্ত্রের মুখে অপহৃত সেই কিশোর উদ্ধার

নিজস্ব প্রতিবেদক

৮ অক্টোবর, ২০২২ | ১১:১৮ অপরাহ্ণ

কক্সবাজারের টেকনাফে অপহৃত এক কিশোরকে একদিন পর ছেড়ে দিয়েছে রোহিঙ্গা সন্ত্রাসীরা। এ ঘটনায় গুলিবিদ্ধ স্থানীয় এক কৃষক এখনও হাসপাতালে চিকিৎসাধীন।

শনিবার (৮ অক্টোবর) বিকেল সাড়ে ৪টায় টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের বড়ডেইল পাহাড়ি এলাকায় অপহরণকারীরা অপহৃত ওই কিশোরকে ছেড়ে দিয়েছে বলে জানা গেছে।

 

ভুক্তভোগী কিশোর আব্দুর রহমান ওরফে আবছার (১৬) টেকনাফের বাহারছড়া ইউনিয়নের বড়ডেইল এলাকার মোহাম্মদ উল্লাহের ছেলে।

এ ঘটনায় গুলিবিদ্ধ মোহাম্মদ শরীফ (৩০) একই এলাকার সোনা আলীর ছেলে। তিনি পেশায় পানচাষি। তিনি এখনও কক্সবাজার জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন। ভুক্তভোগী কিশোর ও গুলিবিদ্ধ কৃষক সম্পর্কে মামা-ভাগ্নে।

টেকনাফের বাহারছড়া পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ পরিদর্শক নুর মোহাম্মদ জানান, বিকেল সাড়ে ৪টায় বাহারছড়া ইউনিয়নের বড়ডেইল পাহাড়ি এলাকায় অপহরণকারী দুর্বৃত্তরা ওই কিশোরকে ছেড়ে দেন।

 

এ ঘটনায় জড়িত দুর্বৃত্তদের চিহ্নিত করে গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

গত শুক্রবার (০৭ অক্টোবর) সকালে টেকনাফের বাহারছড়া ইউনিয়নের বড়ডেইল পাহাড়ি এলাকায় পানের বরজে কাজ করতে যান আব্দুর রহমান ওরফে আবছার ও মোহাম্মদ শরীফ। এসময় গহীন পাহাড় থেকে একদল অস্ত্রধারী রোহিঙ্গা সন্ত্রাসী কিশোর আব্দুর রহমানকে অপহরণ করে নিয়ে যায়। এসময় ভয়ে পালাতে গিয়ে মোহাম্মদ শরীফ রোহিঙ্গা সন্ত্রাসীদের ছোড়া গুলিতে আহত হন।

 

পূর্বকোণ/মামুন/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট