চট্টগ্রাম মঙ্গলবার, ০৭ মে, ২০২৪

শনি ও সোমবার চট্টগ্রামের যেসব স্থানে বিদ্যুৎ থাকবে না

অনলাইন ডেস্ক

২৯ জুলাই, ২০২২ | ৯:২৩ অপরাহ্ণ

শনি ও সোমবার ৩০ জুলাই ও ১ আগস্ট ২০২২ নিম্নলিখিত সময়ে বিদ্যুৎ উন্নয়ন, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য চট্টগ্রামের বিভিন্ন স্থানে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। শুক্রবার এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে চট্টগ্রাম বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। বিজ্ঞপ্তিতে জানানো হয়, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য চট্টগ্রামের বান্দরবান ও রামপুরের আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বিদ্যুৎ সরবরাহ বন্ধের সময় ও স্থান:
৩০ জুলাই ২০২২ (শনিবার)
সকাল ৭টা থেকে বিকেল ৪টা: বিতরণ বিভাগ-বান্দরবান ও এর আওতাধীন সকল ৩৩ কেভি ও ১১ কেভি ফিডার এবং বৈদ্যুতিক লাইন সমূহের অধিনস্থ এলাকাসমূহ বর্ডার গার্ড বাংলাদেশ স্কুল এন্ড ট্রেনিং সেন্টার-বাইতুল ইজ্জত, বান্দরবান সদর উপজেলা, রোয়াংছড়ি উপজেলা, রুমা উপজেলা থানচি উপজেলা, মন্ত্রী মহোদয়ের বাসভবন, জেলা জজ অফিস ও বাসভবন, ডিসি অফিস ও বাসভবন, ডিজিএফআই অফিস, সার্কিট হাউস, বাজার, সিভিল সার্জন অফিস, ফায়ার সার্ভিস, টাউন হল, উন্নয়ন বোর্ড, সরকারী কলেজ, জেলখানা, ফারুক পাড়া, চিম্বুক, মিলনছড়ি, জেলা পরিষদ, লুম্বনী টিটিসি, বিএমটিএ, নীলাচল, মেঘলা, পর্যটন হোটেল- মোটেল, পুলিশ লাইন, বালাঘাটা বাজার, বেতার, স্বর্ণমন্দির, ডলুপাড়া, চড়ুই পাড়া, রামজাদি মন্দির, বাঘমারা বাজার, সদর হাসপাতাল, বিজিবি অফিস, পাবলিক হেলথ, আর্মি ক্যান্টনমেন্ট, ভেনাস রিসোর্ট, প্রান্তিক লেক, হলুদিয়া, রেইচা, গোয়ালিয়াখোলা, ফারুক পাড়া এবং তৎসংলগ্ন এলাকাসমূহ বান্দরবান-বাঙ্গালহালিয়া ৩৩ কেভি লাইন চালু/বন্ধ থাকা সাপেক্ষে।

১ আগস্ট ২০২২ (সোমবার)
সকাল ৮টা থেকে বিকেল ৩টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-রামপুর ও এর আওতাধীন রামপুর ৩৩/১১ কেভি রামপুর উপকেন্দ্রের ফিডার নং এইচ-১১ এর আওতায় শান্তিবাগ আ/এ, রমনা আ/এ, শ্যামলী আ/এ, আগ্রাবাদ হাউজিং, রঙ্গীপাড়া, রঙ্গীপাড়া বাজার, ব্যাংক কলোনি (মিল্লাত ভবন), সূর্যের হাসি ক্লিনিক, মোল্লা পাড়া চৌরাস্তা মোড় (পশ্চিম পার্শ্বে) এর আশপাশ এলাকা।

কাজ সম্পাদন সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ সরবরাহ চালু হতে পারে বলে জানিয়েছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করেছেন তারা।

 

পূর্বকোণ/সাফা/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট