চট্টগ্রাম শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

আগামী নির্বাচনে ভোট চুরির আলোচনা করছে সরকার : আমীর খসরু

নিজস্ব প্রতিবেদক

৫ জানুয়ারি, ২০২২ | ১১:১৭ অপরাহ্ণ

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেন, দেশে কোন গণতন্ত্র নেই। সরকার ২০১৪ সালের ৫ জানুয়ারি গণতন্ত্রকে হত্যা করেছে। বেগম খালেদা জিয়া এখনো মারাত্মক অসুস্থ। সংবিধানে যেখানে সবার চিকিৎসা নিশ্চিত করতে বলা হয়েছে, সেখানে বেগম খালেদা জিয়াকে চিকিৎসা সেবা থেকে বঞ্চিত করেছে সরকার। সরকার এখন যে আলোচনা করছে। সেটি আগামী নির্বাচনের ভোট চুরির আলোচনা।

তিনি বুধবার বিকালে চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে গণতন্ত্র হত্যা দিবস উপলক্ষে কেন্দ্র ঘোষিত মহানগর ও দক্ষিণ জেলা বিএনপি আয়োজিত মানববন্ধন কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

সভাপতির বক্তব্যে মহানগর বিএনপি’র আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন বলেছেন, সরকার আরও একটি ভোট ডাকাতির পাঁয়তারা করছে। সুতরাং এই ধরনের কোনো সার্চ কমিটির মাধ্যমে নির্বাচন কমিশন এই দেশের মানুষ মানবে না। তত্ত্বাবধায়ক সরকারের অধীনে ছাড়া বাংলাদেশে কোনো নির্বাচন হবে না।

মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর বলেছেন, ২০১৪ সালে ৫ জানুয়ারি একতরফা ভোটারবিহীন নির্বাচনের মাধ্যমে মানুষের গণতান্ত্রিত অধিকার হত্যা করে জগদ্দল পাথরের মত চেপে বসেছে সরকার।

মানববন্ধন কর্মসূচিতে আরো বক্তব্য রাখেন দক্ষিণ জেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক মন্ত্রী জাফরুল ইসলাম চৌধুরী, দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক আবু সুফিয়ান, মহানগর বিএনপির সি.যুগ্ম আহবায়ক আলহাজ এম এ আজিজ, যুগ্ম আহবায়ক মো. মিয়া ভোলা, এড. আবদুস সাত্তার, এস এম সাইফুল আলম, নাজিমুর রহমান, শফিকুর রহমান স্বপন, কাজী বেলাল উদ্দীন, ইয়াসিন চৌধুরী লিটন, শাহ আলম, ইস্কান্দার মির্জা, আব্দুল মান্নান, সদস্য এরশাদ উল্লাহ, হারুন জামান, কমিশনার মাহবুবুল আলম, ইকবাল চৌধুরী, অধ্যাপক নুরুল আলম রাজু, এস এম আবুল ফয়েজ ও নাজিম উদ্দিন আহমেদ প্রমুখ।

 

পূর্বকোণ/আরআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট