চট্টগ্রাম মঙ্গলবার, ০৭ মে, ২০২৪

পূর্বকোণের সাংবাদিক হারুনুর রশীদ আর নেই

নিজস্ব প্রতিবেদক

২ জানুয়ারি, ২০২২ | ১১:৪৭ পূর্বাহ্ণ

দৈনিক পূর্বকোণের পটিয়া প্রতিনিধি ও পটিয়া প্রেস ক্লাবের সভাপতি হারুনুর রশীদ ছিদ্দিকী আর নেই (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। রবিবার (২ জানুয়ারি) সকাল ৮টায় নিজ বাসভবনে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৪ বছর। তিনি পটিয়ার জঙ্গলখাইন ইউনিয়নের উজিরপুরের মৃত কবির আহম্মদ ছিদ্দিকীর ছেলে।

জানা গেছে, আজ (রবিবার) বাদ আছর ইউনিয়ন কৃষি স্কুলের মাঠে তাঁর নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

উল্লেখ্য, হারুনুর রশীদ ছিদ্দিকী ১৯৫৮ সালে জন্মগ্রহণ করেন। দৈনিক স্বাধীন পত্রিকার মাধ্যমে প্রথম সাংবাদিকতা শুরু করেন তিনি। মৃত্যুর আগ পর্যন্ত তিনি দৈনিক পূর্বকোণ ও দৈনিক ইত্তেফাক পত্রিকার পটিয়া প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।

এদিকে সাংবাদিক হারুনুর রশিদ ছিদ্দিকীর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরী, আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য ও পটিয়া উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক এমএ রহিম, বড়লিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও চট্টগ্রাম মুক্তিযুদ্ধ একাডেমি ট্রাস্টের সদস্য নাট্যজন শাহীনুল ইসলাম শানু প্রমুখ।

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট