চট্টগ্রাম শনিবার, ০৪ মে, ২০২৪

সর্বশেষ:

মিরসরাইয়ে আগুনে পুড়ল দোকান

মিরসরাই সংবাদদাতা

২৬ ডিসেম্বর, ২০২১ | ৭:১২ অপরাহ্ণ

চট্টগ্রামের মিরসরাইয়ে অগ্নিকাণ্ডে একটি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। শনিবার (২৬ ডিসেম্বর) দিবাগত রাত ১টায় উপজেলার খৈয়াছরা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের মসজিদিয়া পর্দ্দাবাজ গ্রামের মোশাররফ স্টোরে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। অগ্নিকাণ্ডে দোকানের প্রায় ৩ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা গেছে। 

ক্ষতিগ্রস্ত মোশাররফ হোসেন শিবলী বলেন, প্রতিদিনের মতো রবিবার আমি দোকান বন্ধ করে রাত ১০ টায় বাড়িতে চলে যাই। রাত ১টায় খবর পাই আমার দোকানে আগুন লেগেছে। দ্রুত ছুটে গিয়ে দেখি আগুনে সব পুড়ে ছাই হয়ে যাচ্ছে। এর আগেও আমার দোকানে দুই বার আগুন লেগেছিল। আমার ধারণা কেউ শত্রুতাবশত আমার দোকানে আগুন ধরিয়ে দিয়েছে।

ওই মার্কেটের মালিক শরীফ হোসেন সাইমুন বলেন, পূর্ব শত্রুতার জের ধরে কেউ আমাদের মার্কেটে আগুন ধরিয়ে দিয়েছিল। গত ৩ বছরে বেশ কয়েকবার চুরি হয় এবং আগুন দেওয়ার চেষ্টা করে দুই বার। তখন স্থানীয়রা এসে আগুন নিয়ন্ত্রণ করে।

মিরসরাই ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স স্টেশন কর্মকর্তা ইমাম হোসেন পাটোয়ারি বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে আমাদের টিম গিয়ে দ্রুত আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে।

 

 

পূর্বকোণ/পিআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট