চট্টগ্রাম শনিবার, ০৪ মে, ২০২৪

গাজীপুরে অপহৃত শিশু চট্টগ্রামে উদ্ধার, গ্রেপ্তার ৩

নিজস্ব প্রতিবেদক

২৬ ডিসেম্বর, ২০২১ | ২:৫৭ অপরাহ্ণ

ঢাকার গাজীপুর থেকে অপহৃত শিশু মোছাম্মৎ শামছুন নাহারকে (১২) চট্টগ্রামের ইপিজেড থানা এলাকা থেকে উদ্ধার করেছে র‌্যাব। এ ঘটনায় তিন অপহরণকারীকে গ্রেপ্তার করা হয়েছে। উদ্ধার শিশু শামছুন নাহার গাইবান্ধা জেলার সদর থানার দক্ষিণ গিদারীর মো. শামসুল হকের মেয়ে।

গ্রেপ্তার ৩ অপহরণকারী হলেন- নরসিংদী জেলার রায়পুরা থানার পূবেরচর এলাকার মো. বুলবুল মিয়ার ছেলে শাহ পরান (১৯), রাজবাড়ি জেলার মো. জয়নাল আবেদীনের ছেলে মো. রাহাত হোসেন (২৩) ও কিশোরগঞ্জ জেলার ভৈরব থানার সোলেমানপুরের আরিছা মিয়ার মিয়া সুমা আক্তার (২০)।

শুক্রবার (২৪ ডিসেম্বর) সকাল ১১টায় ইপিজেড থানার খান সুফিয়া ম্যানশন কাষ্টমস বিল্ডিং থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নিয়াজ মোহাম্মদ চপল।

তিনি জানান, গত ১৩ ডিসেম্বর শিশু শামছুন নাহার ঢাকার গাজীপুর থানার পশ্চিম দিঘিরচালার বাসন এলাকার বাসা থেকে খাতা-কলম কেনার জন্য বের হলে কিছু ব্যক্তি তাকে অপহরণ করে। এ ঘটনায় তার পিতা শামসুল হক বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। এ ঘটনায় র‌্যাব ছায়া তদন্ত শুরু করে। গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি অপহরণকারীরা ইপিজেড থানার খান সুফিয়া ম্যানশন কাস্টমস বিল্ডিংয়ে অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে গত শুক্রবার সকাল ১১টায় অভিযান চালিয়ে অপহৃত শিশু শামছুন নাহারকে উদ্ধার করে। এ সময় তিন অপহরণকারীকেও গ্রেপ্তার করা হয়। উদ্ধার শিশু ও গ্রেপ্তারকৃতদের গাজীপুরের বাসন থানায় হস্তান্তর করা হয়েছে।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট