চট্টগ্রাম শুক্রবার, ০৩ মে, ২০২৪

সর্বশেষ:

যাত্রীকে বোকা বানিয়ে ৩ লাখ টাকা নিয়ে চম্পট ট্যাক্সি চালকের

নিজস্ব প্রতিবেদক

৫ জুন, ২০২১ | ১০:৪৬ অপরাহ্ণ

নগরীতে যাত্রীকে ‘বোকা বানিয়ে’ তিন লাখ টাকা নিয়ে চম্পট দেওয়া এক সিএনজি ট্যাক্সি চালককে গ্রেপ্তার করেছে পুলিশ। তার কাছ থেকে দুই লাখ টাকাও উদ্ধার করা হয়েছে। শনিবার সকালে কুমিল্লার বাঙ্গুরা বাজার থেকে ট্যাক্সি চালককে গ্রেপ্তারের পাশাপাশি টাকা উদ্ধারের কথা জানিয়েছে পুলিশ।

গ্রেপ্তার ট্যাক্সি চালক মো. ফারুকের (৪২) বাড়ি কুমিল্লার বাঙ্গুরা বাজারে। তবে সে নগরীর চান্দগাঁও থানার মৌলভীপুকুর পাড় এলাকায় এক প্রবাসীর বাসায় ভাড়া থাকতেন।

চান্দগাঁও থানার পরিদর্শক (তদন্ত) রাজেশ বড়ুয়া জানান, ফারুক নগরীতেই সিএনজি ট্যাক্সি চালাতেন। ভাড়াটিয়া হওয়ার সুবাদে প্রবাসীর পরিবারের সদস্যরা সবসময় তার ট্যাক্সিতেই যাতায়াত করতেন। গত ১ জুন ফারুক সেখান থেকে বাসা পাল্টে ফেলে।

রাজেশ বড়ুয়া বলেন, ‘কয়েকদিন আগে ওই প্রবাসী তার শ্যালকের কাছে তিন লাখ টাকা পাঠান। ৩ জুন প্রবাসীর ছেলে ইমরান হোসেন সে টাকা আনতে ফারুককে নিয়ে বায়েজিদ বোস্তামী থানার আমিন কলোনিতে যান। ইমরান টাকা নিয়ে মৌলভীপুকুর পাড়ের বাসায় ফেরার সময় টাকার ব্যাগ ট্যাক্সির টুলবক্সে রাখেন। চান্দগাঁও শমসের পাড়া ডেন্টাল কলেজের সামনে আসার পর ফারুক হঠাৎ ত্রুটির কথা বলে ট্যাক্সির স্টার্ট বন্ধ করেন। ক্রুটি সারানোর জন্য ইমরানকে দোকানে পাঠান ব্লেডও ম্যাচ আনার জন্য। ইমরান দোকানে যাবার পর ট্যাক্সিতে থাকা টাকার ব্যাগ নিয়ে দ্রুত চম্পট দেন ফারুক।

পুলিশ পরিদর্শক রাজেশ জানান, ইমরানের কাছ থেকে অভিযোগ পেয়ে চান্দগাঁও থানা পুলিশ ফারুকের সন্ধানে অভিযান শুরু করে। এক পর্যায়ে কুমিল্লার বাঙ্গুরা বাজারে তার অবস্থান শনাক্ত করে। সেখানে অভিযান চালিয়ে ফারুককে গ্রেপ্তার করা হয় এবং তার কাছ থেকে নগদ দুই লাখ টাকা উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে ফারুক জানায়, বাকি এক লাখ টাকা দিয়ে সে স্বর্ণালঙ্কার ও মোবাইল ফোন কিনেছে। এদিকে ফারুকের দেওয়া তথ্যানুযায়ী পুলিশ নগরীর পাঁচলাইশ এলাকা থেকে সিএনজি ট্যাক্সি উদ্ধার করেছে পুলিশ।

পূর্বকোণ/আরআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট