চট্টগ্রাম মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

শঙ্খ নদীতে নৌকা ডুবি: বন্ধুর শশুর বাড়িতে বেড়াতে এসে নিখোঁজ যুবক

আনোয়ারা সংবাদদাতা

২১ জুলাই, ২০২৩ | ৬:১২ অপরাহ্ণ

আনোয়ারায় শঙ্খ নদীতে নৌকা ডুবির ঘটনায় নিখোঁজ রয়েছেন মোহাম্মদ সবুজ (৩০) নামে এক যুবক। শুক্রবার দুপুরে উপজেলার জুঁইদণ্ডী ইউনিয়নের খুরুস্কুল গ্রামের গুদারপাড়াস্থ শঙ্খ নদী এলাকায় নৌকা নিয়ে ভ্রমণ করতে গিয়ে পাঁচ যুবকসহ নৌকা ডুবির ঘটনা ঘটে। এসময় স্থানীয়দের সহযোগিতায় চারজনকে উদ্ধার করা হলেও এখনও নিখোঁজ রয়েছে এক যুবক।
নিখোঁজ সবুজ নোয়াখালী জেলার চাটখিল উপজেলার মো. সোলাইমানের ছেলে। তার সংসারে স্ত্রী ও দুই মেয়ে রয়েছে বলে জানিয়েছে প্রত্যক্ষদর্শীরা।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার সকালে চট্টগ্রাম নগরীর আগ্রাবাদ এলাকার মোহাম্মদ পারভেজ চার বন্ধুসহ আনোয়ারা উপজেলার জুঁইদন্ডী খুরুস্কুল গ্রামের গুদারপাড়া পতল মাঝির শশুর বাড়িতে বেড়াতে আসেন। দুপুর বারোটার দিকে বন্ধুদের নিয়ে শঙ্খ নদীতে নৌকা ভ্রমনে যান পারভেজ। নৌকা নিয়ে মাঝ নদীতে গেলে মুহূর্তের মধ্যে নৌকাটি ডুবে যায়। এসময় নৌকাতে থাকা মোহাম্মদ পারভেজ (৩১), মোহাম্মদ ফারুক (২৭), রায়হান (২৪), কায়সার (৩০) ও মোহাম্মদ টিটু (১৮) নামে চারজনকে স্থানীয়দের সহযোগিতায় উদ্ধার করা হলেও এখনও পর্যন্ত নিখোঁজ রয়েছে সবুজ নামে আরও এক যুবক।

নিখোঁজ মোহাম্মদ সবুজের স্ত্রী সেলিনা আক্তার পুতুল বলেন, ‘আমার স্বামী বন্ধুদের সঙ্গে বেড়াতে আসেন এখানে। নৌকা ডুবির খবর পেয়ে ছুঁটে আসি। দুপুর থেকে এখন পর্যন্তও তার কোন সন্ধান নেই।’

নিখোঁজ যুবককে উদ্ধার করতে নৌ পুলিশ ও ফায়ার সার্ভিসের তিনটি ইউনিটের ডুবুরি কাজ করছেন বলে জানিয়েছেন সদরঘাট থানা নৌ পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. একরাম উল্লাহ্।

আনোয়ারা ফায়ার সার্ভিস স্টেশনের কর্মকর্তা মোহাম্মদ বেলাল হোসেন বলেন, ‘চট্টগ্রাম নগরের আগ্রাবাদ এলাকা থেকে বেড়াতে আসেন তারা। নৌকা ডুবির পর স্থানীয়দের সহযোগিতায় চারজনকে উদ্ধার করা হয়েছে। নিখোঁজ রয়েছে আরও একজন। শঙ্খ নদীতে পানির স্রোত বেশি থাকার কারণে একটু কষ্ট হচ্ছে ডুবুরি দলের। এখনও পর্যন্ত ফায়ার সার্ভিসের ডুবুরি দল উদ্ধার কাজ চালিয়ে যাচ্ছে।’

 

পূর্বকোণ/সুমন/আরআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট