চট্টগ্রাম শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০

চন্দনাইশে মসজিদের ঘটনা কেন্দ্র করে সংঘর্ষ, মহিলাসহ আহত ৮

৬ মার্চ, ২০২০ | ২:০২ পূর্বাহ্ণ

নিজস্ব সংবাদদাতা, চন্দনাইশ

এসিল্যান্ডের তদন্তকালে মারামারি

চন্দনাইশে মসজিদের ঘটনা কেন্দ্র করে সংঘর্ষ, মহিলাসহ আহত ৮

উপজেলার উত্তর কেশুয়া এলাকায় জামে মসজিদের ঘটনাকে কেন্দ্র করে মামলার তদন্তকালে সহকারী কমিশনার (ভূমি)’র উপস্থিতিতে পক্ষদ্বয়ের মধ্যে সংঘর্ষে মহিলাসহ ৮ জনের অধিক আহত হয়েছে। উভয়পক্ষের ২ জনকে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

গত বুধবার বিকেলে উপজেলার বরমা উত্তর কেশুয়ার পশ্চিম পাড়া জামে মসজিদকে নিয়ে দুই গ্রুপে বিভক্ত হয়ে অতিরিক্ত জেলা হাকিমের আদালতে ফৌজদারি কার্যবিধির ১৪৫ ধারায় মামলা দায়ের করা হয়। বুধবার বিকেলে সহকারী কমিশনার (ভূমি) নিবেদিতা চাকমা মামলার তদন্ত করতে গেলে পক্ষদ্বয় লাঠিসোটা নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়ে পড়ে। এ সময় উভয়পক্ষের মহিলাসহ ৮ জনের অধিক আহত হয়। আহতদের মধ্যে মৃত মফিজুর রহমানের ছেলে আইয়ুব আলী (৫৫), মৃত ফজল করিমের ছেলে আবদুল মান্নান (৪৫), মৃত মো. ইউসুফের স্ত্রী সাগেরা খাতুন (৫২), মৃত এয়াকুব আলীর ছেলে বদিউল আলম (৮৩) সহ উভয়পক্ষের ৮ জনের অধিক আহত হয়। আহতদের মধ্যে উল্লেখিত ৪ জনকে চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আইয়ুব আলী ও মান্নানকে প্রাথমিক চিকিৎসার পর উন্নত চিকিৎসার জন্য চমেক হাসপাতালে প্রেরণ করেন।

খবর পেয়ে চন্দনাইশ থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। বিষয়টি নিয়ে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।
সহকারী কমিশনার (ভূমি) নিবেদিতা চাকমা বলেছেন, তিনি আদালতের ফৌজদারি কার্যবিধির ১৪৫ ধারার অভিযোগ তদন্তের জন্য যান। তদন্ত শেষে চলে আসার পথে হঠাৎ করে উভয়পক্ষকে লাঠিসোটা নিয়ে সংঘর্ষে লিপ্ত হতে দেখেন। এ বিষয়ে তিনি চন্দনাইশ থানাকে অবহিত করলে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

শেয়ার করুন
The Post Viewed By: 44 People

সম্পর্কিত পোস্ট