চট্টগ্রাম শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২০

সর্বশেষ:

নদীর কিনারা থেকে নিখোঁজ রোহিঙ্গা যুবকের লাশ উদ্ধার
খাগড়াছড়িতে বৃদ্ধার লাশ উদ্ধার

১ মার্চ, ২০২০ | ৪:৫৬ অপরাহ্ণ

কক্সবাজার সংবাদদাতা

নদীর কিনারা থেকে নিখোঁজ রোহিঙ্গা যুবকের লাশ উদ্ধার

কক্সবাজারের টেকনাফের নাফ নদীর কিনারা থেকে ভাসমান অবস্থায় অর্ধগলিত এক রোহিঙ্গা যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।  আজ রবিবার (১ মার্চ) দুপুর সাড়ে ১২টার দিকে টেকনাফ স্থলবন্দর সংলগ্ন কেরুনতলী নাফনদীর কিনারায় কেওড়া বাগানের মধ্য থেকে ভাসমান অবস্থায় একটি লাশ দেখতে পেয়ে স্থানীরা টেকনাফ থানা পুলিশকে খবর দেয়। এরপর ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগীতায় অর্ধগলিত লাশটি উদ্ধার করে পুলিশ।

এর আগে নাফ নদীতে পড়ে থাকা লাশের খবর চারিদিকে ছড়িয়ে পড়ার পর লাশটির পরিচয় সনাক্ত করে তার স্বজনেরা। সে হ্নীলা ইউনিয়ন ৯ নম্বর ওয়ার্ড জাদীমুড়া রোহিঙ্গা শরনার্থী শিবিরের ২৭ নম্বর ক্যাম্পে বসবাসরত আজিজুর রহমানের পুত্র সুলতান আহমদ (২৪)। রোহিঙ্গা যুবকের ভাসমান লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান, নাফ নদীতে একটি লাশ ভাসছে উক্ত সংবাদটি পাওয়ার সাথে সাথে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করা করে। মৃতদেহটি ময়না তদন্ত রিপোর্ট তৈরী করার জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। পাশাপাশি কি কারণে সে মারা গেছে সঠিক তদন্তের মাধ্যমে তার আসল রহস্য বের করা হবে।

এদিকে নিহত রোহিঙ্গা যুবকের পরিবারের কাছ থেকে খবর নিয়ে জানা যায়, বুধবার (২৬ ফেব্রুয়ারি) সকালে একটি ঠেলাজাল নিয়ে সে নাফ নদীতে মাছ ধরার জন্য ঘর থেকে বের হয়েছিল। এরপর থেকে সে নিখোঁজ ছিল।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

পূর্বকোণ/এম

শেয়ার করুন
The Post Viewed By: 160 People

সম্পর্কিত পোস্ট