চট্টগ্রাম শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

কেমন যাবে আজকের দিন

অনলাইন ডেস্ক

২৬ আগস্ট, ২০২২ | ১২:০৩ অপরাহ্ণ

মেষ রাশি:
প্রেমিকার সঙ্গে কোনও বিবাদ মিটে যেতে পারে। বাড়িতে প্রতিবেশী আসার যোগ। প্রিয় জনের কুকথায় বাড়িতে বিবাদ। ব্যবসার কোনও ক্ষতি থেকে সাবধান।

বাড়তি খরচের জন্য সংসারে বিবাদ। দাঁতের কোনও রোগ বাড়তে পারে। আজ নিজের সুবিধার জন্য, কোনও কাজ করতে হবে। বাড়িতে অহেতুক অশান্তি হতে পারে। আর্থিক ক্ষেত্রে দিনটি ভাল যাবে। অকারণে আত্মীয়ের সঙ্গে ঝগড়া হতে পারে। মামলা মোকদ্দমায় জিতে যাওয়ার সম্ভাবনা রয়েছে। স্নায়ুবিক ভোগান্তির যোগ দেখা যাচ্ছে। বাড়তি কিছু কথা বিবাদ বাড়তে পারে।

বৃষ রাশি:
প্রবাসী বন্ধুর খবর না পাওয়ায় চিন্তা বাড়বে। লেখকদের জন্য খুব ভাল সময় আসছে। সংসারের ব্যয় বাড়তে পারে। গরিব মানুষের জন্য কিছু সাহায্য করার জন্য মনে আনন্দ। ব্যবসায় সুখবর আসতে পারে।

আজ দিনটি ভাল, কিন্তু মানসিক দিক দিয়ে চাপ থাকবে। ব্যবসার দিকে ঋণ থেকে মুক্তি পেতে পারেন। আর্থিক বিষয়ে যোগাযোগ তৈরি হবে। পিতার শরীর নিয়ে কোনও চিন্তা বাড়তে পারে। আজ শত্রুর আক্রমণ থেকে একটু সাবধান থাকুন। জমি ক্রয় বিক্রয়ে প্রচুর লাভ হাতছাড়া হওয়ার যোগ রয়েছে। পড়াশোনার দিকে কোনও খারাপ কিছু ঘটতে পারে।

মিথুন রাশি:
রাস্তাঘাটে কোনও বিবাদ থেকে সাবধান। আত্মীয়ের সঙ্গে সম্পত্তি নিয়ে কোনও আলোচনা হতে পারে। দামি জিনিস কেনার জন্য খরচ বাড়তে পারে।

প্রিয় জন আজ কোনও কারণে মুখ ফিরিয়ে নেবেন। গাড়িচালকদের জন্য দিনটি ভাল। আজ শারীরিক অবস্থা একটু খারাপ থাকায়, কর্মে ক্ষতির আশঙ্কা। নিজের সহিষ্ণু স্বভাবের জন্য সংসারে শান্তি রক্ষা। আজ কোনও স্থান থেকে অর্থ আসতে পারে। শরীরের দিকে কোনও কষ্ট বৃদ্ধি হতে পারে। স্ত্রীলোকের দ্বারা কোনও ক্ষতি হওয়ার আশঙ্কা।

কর্কট রাশি:

চাকরির স্থানে কোনও তর্ক অনেক দূর পর্যন্ত যেতে পারে। আজ সকালের দিকে কোনও স্বপ্ন পূরণ হওয়ার সম্ভাবনা রয়েছে। প্রেমের বিবাদ মিটে যেতে পারে।

কোমরের নীচে কোনও যন্ত্রণা বাড়তে পারে। ব্যবসার দিকে কিছু পাওনা আদায় হতে পারে। পড়াশোনার জন্য আজ কোনও বাধা আসতে পারে। বাড়তি কোনও অর্থ নষ্ট হওয়ার জন্য চিন্তা। দুপুরের পরে কোনও কারণে আজ সম্মান নষ্ট হতে পারে। সন্তানের ব্যবহারে মনে বিষণ্ণভাব থাকবে। শরীরে যন্ত্রণা বাড়তে পারে। কথা একটু কম বলা দরকার আজ।

সিংহ রাশি:
শরীরে কষ্ট থাকার জন্য কাজের দিকে কোনও চাপ বাড়তে পারে। আজ কোনও প্রকার আশা ভঙ্গ হওয়ার দিন। দূরে কোনও ভ্রমণ নিয়ে আলোচনা।

সামাজিক কোনও কাজের জন্য নাম যশ বাড়তে পারে। বিদেশে উচ্চশিক্ষার জন্য গবেষণা। কোনও আত্মীয়র দুঃসংবাদ আসতে পারে। আজ একা থাকতে ভাল লাগবে না। বাড়ি কেনার প্রস্তাব আসতে পারে। পড়াশোনার দিকে কোনও অসুবিধা হতে পারে। ব্যবসার দিকে আয় বৃদ্ধি হতে পারে। প্রিয় জনের কোনও কাজের জন্য সংসারে অশান্তি বৃদ্ধি। মায়ের জন্য বাড়িতে বিবাদ বাধতে পারে।

কন্যা রাশি:
সকালের দিকে বিবাহ জীবনে কোনও বিবাদ আসতে পারে। আজ সারা দিন শরীরে আলস্য ভাব থাকবে। ব্যবসার দিকে কোনও শুভ পরিবর্তন হতে বিলম্ব।

কোনও আত্মীয়ের বাড়িতে ভ্রমণ হতে পারে। খেলাধুলোতে সাফল্য আসতে পারে। বিবাহ ব্যাপারে কোনও চিন্তা বাড়তে পারে। ব্যবসার দিকে আয়ের পরিমাণ বৃদ্ধি হওয়ার যোগ রয়েছে। বাড়তি কোনও খরচের জন্য চিন্তা বাড়তে পারে। অসৎ কোনও কাজের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। ব্যবসার দিকে একটু পরিবর্তন দেখা যাবে। কর্মস্থানে উন্নতির সুযোগ আসতে পারে। কোমরের যন্ত্রণা বাড়তে পারে।

তুলা রাশি:

রাজনীতিবিদদের জন্য সময়টা খুব ভাল চলছে। আজ কারও উপর বেশি বিশ্বাস না করাই উপযুক্ত হবে। আজ সারা দিনটা খুব আনন্দে কাটবে।

সন্তানদের উপর একটু নজর দেওয়া প্রয়োজন। হঠাৎ করে জীবনে অনেকটা পরিবর্তন আসতে চলেছে। অর্থের দিক থেকে বাবার কাছে সাহায্য পেতে পারেন। আজ সারা দিন খুব দৌড়ঝাঁপ করে কাটাতে হতে পারে। আজ বন্ধুর জন্য কোনও সুবিধা পাবেন। কোনও ভাল কাজে সাফল্য লাভ। ব্যবসার দিকে উন্নতি বৃদ্ধি। প্রেমের ব্যাপারে কোনও বিবাদ অনেক দূর যেতে পারে।

বৃশ্চিক রাশি:
স্ত্রীর কোনও কাজের জন্য মনে আনন্দ পাবেন। ব্যবসার দিকে নজর ও পরিশ্রম বাড়াতে হবে। উচ্চ শিক্ষার ফল আশানুরূপ না-ও হতে পারে। শরীরে নানা রোগ মাথা চারা দিতে পারে।

সাবধানে চলাফেরা করুন। গোপন কোনও আশা সফল হতে চলেছে। হঠাৎ করে অসৎ কাজের জন্য পুলিশি ঝামেলায় ফাঁসতে পারেন। বিবাহিত জীবনে একটু সমস্যার সৃষ্টি হতে পারে। শ্বশুরবাড়ির সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। আজ সারা দিন হিসাব করে চললেও অর্থ খরচ কমবে না। শারীরিক ক্ষমতা অনুযায়ী কাজের চাপ গ্রহণ করুন। অসুস্থ হওয়ার আশঙ্কা আছে।

ধনু রাশি:
মন আজ সারা দিন বিক্ষুব্ধ থাকতে পারে। বন্ধুর কুচক্রে পড়ে বদনাম হতে পারেন। প্রেমে তৃতীয় কেউ এসে পড়ার সংকেত। দূর ভ্রমণের পরিকল্পনা ভেস্তে গেলে মনে ক্লেশ।

স্নায়ু পীড়ায় ভোগান্তির যোগ দেখা যাচ্ছে। সন্তানের পড়াশোনায় অগ্রগতির যোগ। আজ সারা দিন ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে এবং তাতে সফল হবেন। নিজের অভিজ্ঞতার বিকাশ আজ বেশি না দেখানোই মঙ্গলজনক। পড়াশোনার দিক থেকে দিনটি উপযুক্ত। আজ সারা দিন ব্যবসায় উদ্বেগ দেখা যাবে। ব্যয় বেশি হওয়ায় বাড়িতে কলহ বাধতে পারে। অতিরিক্ত পরিশ্রমে রক্তচাপ বৃদ্ধি হতে পারে। হাতের যন্ত্রণা বাড়তে পারে।

মকর রাশি:
শত্রুর কারণে কোনও বিবাদ অনেক দূর যেতে পারে। পুলিশদের জন্য সময়টা খুব অনুকূল। নিজের চেষ্টায় ব্যবসায় লাভ হতে পারে।

কোথাও ভ্রমণের পক্ষে দিনটি শুভ নয়। মা বাবার সঙ্গে কোনও বিবাদ মিটতে পারে। মাথা ঠান্ডা রাখতে হবে। কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধির জন্য সংসারে অবহেলা বা অশান্তি দেখা দেবে। নিম্ন বিদ্যার্থীদের ক্ষেত্রে দিনটি খুব শুভ। প্রেমে বিচ্ছেদ ঘটতে পারে। উচ্চ শিক্ষার দিকে সময়টা বিশেষ ভাল নয়। মায়ের শারীরিক অবনতি হওয়ার যোগ রয়েছে। কাজের লোক নিয়ে কোনও চিন্তা বাড়তে পারে।

কুম্ভ রাশি:

গবেষণাতে সাফল্য আসার আনন্দ থাকবে। আজ কোনও কারণে মনে ভীষণ জেদ থাকবে স্ত্রীর প্রতি। অর্থ ভাগ্য ভাল হলেও পরিশ্রম থাকবে প্রচুর। প্রেম ভালবাসার দিকে একটু চিন্তা।

কুটিরশিল্পের সঙ্গে যুক্তদের অগ্রগতি অপেক্ষা করছে। আজ আপনার কোনও কথা অপরের বিপদ ডেকে আনতে পারে। পেটের সমস্যায় ভোগান্তি। সংসারে অশান্তি মিটে যাবে। পদার্থবিদ্যা নিয়ে লেখাপড়া করছেন যাঁরা, তাঁরা সাফল্য পাবেন।

মীন রাশি:
অংশিদারী ব্যবসায় আপনার দ্বারা কোনও ভুল হতে পারে। আজ পথেঘাটে একটু সাবধানে চলাচল করা দরকার। বিশেষ করে জলপথে।

ব্যবসার দিকে অর্থ নিয়ে অশান্তি হতে পারে। কাজের চাপের জন্য কর্মচারীর সঙ্গে বিবাদ। স্ত্রীর সঙ্গে তর্ক না করা ভাল হবে। ভাল ব্যবহারের জন্য অন্যকে প্রভাবিত করতে পারবেন। সকালের তুলনায় দুপুরের দিকে ব্যবসা ভাল হবে। মনের ইচ্ছা পূরণ হওয়ার দিন। বাড়িতে মনের মতো অতিথি সমাগমে মনে আনন্দের সৃষ্টি হবে। হঠাৎ বিষয় সম্পত্তি প্রাপ্তি যোগ রয়েছে। অপ্রিয় সত্যি কথা বলায় বিপত্তি আসতে পারে। কিছু পাওনা অদায় নিয়ে অশান্তি।

পূর্বকোণ/আর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট