চট্টগ্রাম শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪

আচরণবিধি ভঙ্গ করায় সীতাকুণ্ড উপজেলা চেয়ারম্যানকে শোকজ

সীতাকুণ্ড সংবাদদাতা

২৪ ডিসেম্বর, ২০২৩ | ১১:৪২ অপরাহ্ণ

চট্টগ্রামের সীতাকুণ্ডে সরকারি গাড়ি ব্যবহার নৌকার প্রার্থীর পক্ষে প্রচারণা চালানোয় ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান জয়নব বিবি জলিকে সশরীরে উপস্থিত হয়ে জবাব দেবার জন্য তলব করা হয়েছে।

রবিবার (২৪ ডিসেম্বর) তাকে এ নোটিশ প্রদান করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও চট্টগ্রাম-৪ সীতাকুণ্ড সংসদীয় আসনের সহকারী রিটার্নিং কর্মকর্তা কে.এম রফিকুল ইসলাম।

জানা যায়, সীতাকুণ্ড উপজেলার ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান জয়নব বিবি জলি গত কয়েকদিন যাবত তার সরকারি গাড়ি (উপজেলা চেয়ারম্যানের জন্য বরাদ্দকৃত) ব্যবহার করে তাকে নৌকার প্রার্থীর পোস্টার স্থাপন করে প্রচারণা চালিয়ে আসছেন। বিষয়টি নিয়ে রবিবার সহকারী রিটার্নিং কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ করেন উপজেলা জাতীয় পার্টির সভাপতি। অভিযোগ পেয়ে তা আমলে নিয়ে রবিবার ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান জয়নব বিবি জলিকে কারণ দর্শানোর নোটিশ দেন।

সত্যতা নিশ্চিত করে সহকারী রিটার্নিং কর্মকর্তা কে.এম রফিকুল ইসলাম বলেন, সরকারি গাড়ি ব্যবহার করে কোন দলের প্রার্থীর পক্ষে প্রচারণা আচরণ বিধির সুস্পষ্ট লঙ্ঘন। তাই কেন তার বিরুদ্ধে আইননানুগ ব্যবস্থা নেয়া হবে না তা জানতে আমি তাকে সশরীরে উপস্থিত হয়ে জবাব দিতে নোটিশ দিয়েছি।

পূর্বকোণ/সৌমিত্র/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট