চট্টগ্রাম শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

কক্সবাজারে প্রার্থীর বিরোধিতা, বহিষ্কার ১৩ আওয়ামী লীগ নেতা

কক্সবাজার সংবাদদাতা

১ জুন, ২০২৩ | ৯:২৬ অপরাহ্ণ

কক্সবাজার পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মাহবুবুর রহমান চৌধুরীর বিরোধিতা করে দলীয় শৃঙ্খলা ভঙ্গ করায় পৌর ও ওয়ার্ড আওয়ামী লীগের ১৩ নেতাকে বহিষ্কার করা হয়েছে।

 

বৃহস্পতিবার (১ জুন) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেন কক্সবাজার পৌর আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ নজিবুল ইসলাম ও সাধারণ সম্পাদক উজ্জল কর।

 

বহিষ্কৃতরা হলেন- ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জানে আলম পুতু, যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কালাম, পৌর আওয়ামী লীগের সদস‍্য ইউচুফ বাবুল, আলী হোসেন, ৮ নম্বর ওয়ার্ডের ১ নম্বর ইউনিট সহ-সভাপতি আবদল জলিল, ১২ নম্বর ওয়ার্ড সদস‍্য নুরুল ইসলাম দানু, ১ নম্বর ওয়ার্ডের ৮ নম্বর ইউনিট সভাপতি রিয়াজ মোহাম্মদ ইলিয়াছ, সাধারণ সম্পাদক দিদারুল আলম, ১ নম্বর ওয়ার্ডের ৬ নম্বর ইউনিট সদস‍্য জসিম উদ্দিন, ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের মহিলাবিষয়ক সম্পাদক রোজিনা আক্তার, ১১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি মাহবুবুর রহমান, ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সমাজ কল‍্যাণবিষয়ক সম্পাদক নাজিম উদ্দীন ও নুরুল আলম।

 

উল্লেখিত নেতৃবৃন্দরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীত মেয়র প্রার্থীর নৌকা প্রতীকের বিরোধিতা করে দলের শৃঙ্খলা ভঙ্গ করেছে। তাই তাদের আওয়ামী লীগের প্রাথমিক সদস্যপদসহ সকল পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

 

পূর্বকোণ/জেইউ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট