চট্টগ্রাম শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

বাড়ি ফেরার পথে হামলার শিকার ফল বিক্রেতা, থানায় মামলা

আনোয়ারা সংবাদদাতা

১ মার্চ, ২০২৩ | ১১:১২ অপরাহ্ণ

চট্টগ্রাম নগরীর ব্যবসা প্রতিষ্ঠান থেকে বাড়ি ফেরার পথে হামলার শিকার হয়েছেন মোহাম্মদ সোহেল (৩০) নামে এক ফল ব্যবসায়ী। এ ঘটনায় বুধবার (১ মার্চ) আনোয়ারা থানায় ৫ জনকে আসামি করে মামলা করেছেন আহতের ভাই জাহাঙ্গীর আলম।

 

গত সোমবার (২৭ ফেব্রুয়ারি) রাত নয়টায় উপজেলার বরুমছড়া ইউনিয়নের ভরাচর বেড়িবাঁধ এলাকায় এ ঘটনা ঘটে। আহত মো. সোহেল উপজেলার বরুমছড়া ইউনিয়নের দেলোয়ার হোসেনের ছেলে।

 

মামলার আসামিরা হল- বরুমছড়া ইউনিয়নের আলী মাঝির বাড়ির মো. কামাল উদ্দিনের ছেলে মঞ্জুরুল আলম (৩২), মফজল আহমদের ছেলে রেজাউল করিম (২৯), আহমদ নবীর ছেলে ইকবাল হোসেন (৩৩) ও মো. জামাল হোসেনের পুত্র মো. মনছুর (৩১)।

 

মামলার বাদী আহতের ভাই জাহাঙ্গীর আলম জানান, আমার ছোটভাই সোহেল আমাদের ব্যবসা প্রতিষ্ঠান থেকে বাড়ি ফিরছিলেন সোমবার রাতে। বাড়ি যাওয়ার সময় বরুমছড়া বেড়িবাঁধ এলাকায় গেলে অভিযুক্তরা ধারালো দেশীয় অস্ত্র দিয়ে শরীরের বিভিন্নস্থানে জখম করে। এ সময় তার কাছে থাকা নগদ ৭০ হাজার টাকা ও মুঠোফোন কেড়ে নেয়। তার আর্তচিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে পালিয়ে যায় সন্ত্রাসীরা। স্থানীয়দের সহযোগিতায় আহত অবস্থায় তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

 

এ বিষয়ে আনোয়ারা থানার পুলিশ পরিদর্শক মোহাম্মদ শাহেদ বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট