চট্টগ্রাম সোমবার, ০৬ মে, ২০২৪

সর্বশেষ:

‘সুযোগ পেলে বাংলাদেশে কাজ করব’

স্পোর্টস ডেস্ক

২৫ ডিসেম্বর, ২০১৯ | ৬:৪৩ পূর্বাহ্ণ

ওটিস গিবসন, এই ক্যারিবিয়ান বিপিএলে কাজ করছেন কুমিল্লা ওয়ারিয়র্সের প্রধান কোচ হিসেবে। সুযোগ পেলে বাংলাদেশের ক্রিকেটের সঙ্গে যুক্ত হতে চান তিনি। এক স্বাক্ষাৎকারে জানালেন আরও অনেক কিছুই। তারই চুম্বক অংশ…
প্রশ্ন: বিপিএল নিয়ে আপনার মুল্যায়ন।
গিবসন : বিপিএল খুবই ভালো টি২০ টুর্নামেন্ট। মানসম্পন্ন ক্রিকেট খেলা হয়। প্রতি বছরই এখান থেকে কিছু প্রতিভাবান ক্রিকেটার পাওয়া যেতে পারে। মেধাবী ক্রিকেটারদের প্রতিভা বিকাশের বড় মঞ্চ এ টুর্নামেন্ট। কয়েক বছরের মধ্যে দেখতে পাবেন, বিপিএলে খেলা তরুণরা দেশের ক্রিকেটে লিড দেবে।
প্রশ্ন: জাতীয় দলের সঙ্গে কাজ করার পর বিপিএলের মতো ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টে কোচিং করাতে কেমন লাগছে?
গিবসন :আমার জন্য এটা নতুন অভিজ্ঞতা। প্রথমবার ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টে কোচিং করাচ্ছি। কাজটা কঠিন বলব না। তবে আনন্দ পাওয়ার মতো। নতুন নতুন মানুষের সঙ্গে পরিচয় হয়। পরিচিতির গি বড় হচ্ছে। দ্রুত সব কিছুতে মানিয়ে নিতে হয়। পেছনের ঘটনা খুব দ্রুত ভুলে গিয়ে সামনে তাকাতে হয়। আমার কাছে ভালোই লাগছে।
প্রশ্ন: বাংলাদেশের পেস বোলিং কোচের পদ এখন খালি আছে। বিসিবি থেকে কেউ আপনার সঙ্গে যোগাযোগ করেছে অথবা আপনি আগ্রহ দেখিয়েছেন?
গিবসন : সত্যি বলতে, আমাকে কিছু বলা হয়নি। আমি নিজে থেকেও যোগাযোগ করিনি। তবে আমি এখানে উপভোগ করছি। সুযোগ থাকলে আমি এখানে কাজ করতে চাই। আমি তো উন্মুক্তই আছি। বিসিবির আগ্রহ দেখালে আমি সুযোগটা নিতে চেষ্টা করব।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট