চট্টগ্রাম বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

আজ জিতলেই সেমিতে চলে যাবে চট্টগ্রাম আবাহনী

নিজস্ব ক্রীড়া প্রতিবেদক

২৩ অক্টোবর, ২০১৯ | ১:১৭ পূর্বাহ্ণ

শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ ফুটবল টুর্নামেন্টে আজ দুটি খেলা অনুষ্ঠিত হবে। এতে বিকেল ৪টায় কলকাতা মোহনবাগান ক্লাব ও বর্তমান চ্যাম্পিয়ন মালদ্বীপের টিসি স্পোর্টস ক্লাব এবং সন্ধ্যা ৭টায় স্বাগতিক চট্টগ্রাম আবাহনী ও লাওসের ইয়াং এলিফ্যান্ট ক্লাব মুখোমুখি হবে। এতে আজ জিতলেই সেমিফাইনালে খেলা নিশ্চিত হয়ে যাবে চট্টগ্রাম আবাহনীর।

টুর্নামেন্টের উদ্বোধনী দিনে প্রথম আসরের শিরোপাধারী চট্টগ্রাম আবাহনী ৪-১ গোলে গেল আসরের চ্যাম্পিয়ন টিসি স্পোর্টসকে পরাজিত করে বেশ সুবিধাজনক অবস্থায় আছে। অন্যদিকে নিজস্ব প্রথম ম্যাচে মোহনবাগানকে ২-১ গোলে হারানো ইয়াং এলিফেন্ট দলও আজ জিতলে সেমিফাইনালের টিকিট পেয়ে যাবে। সুতরাং এ ম্যাচটি দু-দলের কাছেই সমানগুরুত্বপূর্ণ। খেলাটি ড্র হলেও দু-দলেরই সেমিফাইনালের খেলার সম্ভাবনা টিকে থাকবে। সেক্ষেত্রে দু-দলকেই পরের ম্যাচটির দিকে চেয়ে থাকতে হবে। তবে আজকের পরাজিত দলেরও সেমিফাইনালে খেলার সম্ভাবনা একেবারে উড়িয়ে দেয়া যায় না।

এদিকে নিজস্ব প্রথম ম্যাচে হার মানা মোহনবাগান ও টিসি স্পোর্টস এই দু-দলের জন্য আজকের ম্যাচটি খুবই গুরুত্বপূর্ণ। শেষ চারের লড়াইয়ে টিকে থাকতে হলে আজ দু-দলেরই জয়ের কোন বিকল্প নাই। যারা জিতবে তারা সেমিফাইনালের দিকে এগিয়ে যাবে এবং টানা দু-পরাজয়ে পরাজিত দলের বিদায় ঘন্টা বেজে যাবে।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট