চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

লাল রঙের লাগেজের ভিতর হাত-পা ও মাথাবিহীন লাশ

অনলাইন ডেস্ক

২১ অক্টোবর, ২০১৯ | ১১:৫৪ পূর্বাহ্ণ

ময়মনসিংহ নগরীর ব্রহ্মপুত্র ব্রিজের কাছে পড়ে থাকা একটি লাল রঙের লাগেজের ভেতর থেকে এক ব্যক্তির হাত-পা ও মাথাবিহীন একটি মরদেহ উদ্ধার করা হয়েছে।

সোমবার (২১ অক্টোবর) সকাল সাড়ে ৮টার দিকে পুলিশের বোমা নিষ্ক্রিয়কারী দলের সদস্যরা লাগেজটি খুলে এক পুরুষের হাত-পা ও মাথা ছাড়া দেহের কিছু অংশ উদ্ধার করে। পুলিশ সুপার শাহ আবিদ হোসেন এসব তথ্য নিশ্চিত করেছেন।

হাত-পা ও মাথা কেটে অন্যত্র ফেলে রাখা হয়েছে বলে ধারণা পুলিশের। লাগেজের ভেতরে পলিথিনে পেঁচিয়ে প্লাস্টিকের বস্তায় ভরে দেহাংশটি রাখা হয়েছিল।

পুলিশ জানায়, পাটগুদাম ব্রিজের কাছে রবিবার বেলা ১১টা থেকে লাল রঙের একটি বড় লাগেজ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন পুলিশের এক ট্রাফিক কর্মকর্তাকে জানায়। পরে ওই ট্রাফিক কর্মকর্তা সন্ধ্যায় বিষয়টি জেলা পুলিশকে অবহিত করেন। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাগেজটি বালুর বস্তা দিয়ে ঘিরে রাখে এবং টেপ দিয়ে স্থানটি কর্ডন করা হয়।

রাতেই পুলিশের ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি, পুলিশ সুপার শাহ আবিদ হোসেন এবং র‌্যাবের সিইও লে. কর্নেল এফতেখার উদ্দিনসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

পুলিশ ধারণা, কেউ খুন করার পর হাত, পা ও মাথা বিচ্ছিন্ন করে শুধু দেহ লাগেজের ভেতর ঢুকিয়ে ব্রিজের পাশে ফেলে রেখে গেছে। ময়নাতদন্তের জন্য মৃতদেহ ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এদিকে এ ঘটনায় অজ্ঞাতনামা আসামি দেখিয়ে ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। নিহতের পরিচয় ও দেহের অন্য অংশগুলো উদ্ধারে অভিযান চলছে।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট