চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

‘মিসেস ইউনির্ভাস বাংলাদেশের’ অডিশন শুরু

অনলাইন ডেস্ক

২০ অক্টোবর, ২০১৯ | ৫:৩১ অপরাহ্ণ

দেশে প্রথমবারের মতো শুরু হলো ‘মিসেস ইউনির্ভাস বাংলাদেশ। যে সুন্দরী প্রতিযোগিতায় শুধুমাত্র বিবাহিত অথবা ডিভোর্সপ্রাপ্ত নারীরা অংশ নিচ্ছেন।

এই প্রতিযোগিতার আয়োজন করেছে অপূর্ব ডট কম। আয়োজক প্রতিষ্ঠান সূত্রে জানা যায়, ২৭ সেপ্টেম্বর থেকে ১৫ অক্টোবর পর্যন্ত ছিল ‘মিসেস ইউনির্ভাস বাংলাদেশ’- অংশ নেয়ার জন্য আবেদনের সময়। সেখানে প্রায় আট হাজার নারী আবেদন করেন। তাদের মধ্যে ছবি ও বায়োডাটা দেখে ৫০০ প্রতিযোগী বাছাই করা হয়। এরই মধ্যে শুরু হয়েছে প্রাথমিক অডিশন।

সেখানে প্রায় ২০০ প্রতিযোগী টিকে আছেন। তাদের মধ্য থেকে বাছাই প্রক্রিয়ায় নেয়া হবে ১০০ জন প্রতিযোগী। এরপর বিভিন্ন ধাপে ধাপে প্রতিযোগী বাচাইয়ের পর ‘মিসেস ইউনির্ভাস বাংলাদেশ’-এর গ্র্যান্ড ফিনাল অনুষ্ঠিত হবে ৩০ নভেম্বর, ঢাকায়। যিনি চ্যাম্পিয়ন হবেন তিনি বাংলাদেশের প্রতিনিধি হয়ে ডিসেম্বরে অংশ নেবেন চীনে।

‘মিসেস ইউনির্ভাস বাংলাদেশ’-এর বিচারকদের দায়িত্বে আছেন উপস্থাপক, অভিনেত্রী জাহারা মিতু। তিনি বলেন, শনিবার (১৯ অক্টোবর) থেকে অডিশন শুরু হয়েছে। একটা সময় প্রতিযোগী হয়ে বিচারকদের সামনে দাঁড়াতাম। এবার নিজেই প্রথমবারের মতো বিচারকের কাজ করছি। এই ভালো লাগা বলে বোঝানো যাবে না। খুব সততার সঙ্গে কাজ করছি।

পূর্বকোণ/টিএফ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট