চট্টগ্রাম রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

সোমবার ঢাকায় আওয়ামী লীগেরও কর্মসূচি

অনলাইন ডেস্ক

৩০ জুলাই, ২০২৩ | ৭:২৮ অপরাহ্ণ

সারাদেশে থানায় থানায় বিক্ষোভ মিছিলের পরদিন সোমবার ঢাকায় একই কর্মসূচি পালনের ঘোষণা দিয়েছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। ওই দিন বিএনপিরও বিক্ষোভ কর্মসূচি রয়েছে।

 

রবিবার (৩০ জুলাই) এই কর্মসূচি পালনের পর কেন্দ্রীয়ভাবে আওয়ামী লীগ কোনো কর্মসূচি না রাখলেও ঢাকায় প্রত্যেক থানা ও ওয়ার্ডে বিক্ষোভ মিছিলের কর্মসূচি রেখেছে মহানগর আওয়ামী লীগ।

 

ঢাকা মহানগর দক্ষিণ ও উত্তর আওয়ামী লীগের নেতৃত্বে এই কর্মসূচি পালন করা হবে বলে জানিয়েছেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান।

 

তিনি বলেন, জাতীয় বৃক্ষমেলার কারণে পুরাতন বাণিজ্যমেলার মাঠ ব্যবহারে অনুপযোগী হওয়ায় শান্তি সমাবেশের পরিবর্তে থানায় থানায় বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি পালনের সিদ্ধান্ত নিয়েছি। সেটা আগামীকাল সোমবার হবে।

 

আওয়ামী লীগের কেন্দ্রীয়ভাবে কোনো কর্মসূচি না থাকলেও সোমবার সারাদেশে নেতাকর্মীরা ‘সতর্ক পাহারায় থাকবে’ বলে জানিয়েছেন দলের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া।

 

তিনি বলেন, বিএনপি বিক্ষোভ মিছিলের কর্মসূচি দিয়েছে বলে আমাদের এই দিনেই কর্মসূচি দিতে হবে এমন কোনো কথা নেই। তবে দেশের মানুষের জানমালের নিরাপত্তা নিশ্চিত করতে সারাদেশে আওয়ামী লীগের নেতাকর্মীরা সতর্ক পাহারায় থাকবে।

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট