চট্টগ্রাম শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

হা হা রিয়েক্ট দেওয়ায় বন্ধুকে ছুরিকাঘাত

নিজস্ব প্রতিবেদক

১ ফেব্রুয়ারি, ২০২৩ | ১১:০৯ অপরাহ্ণ

ফেসবুকে হা হা রিয়েক্ট দেওয়ায় রাজশাহী কলেজ ক্যাম্পাসে বহিরাগতের সহায়তায় মার্কেটিং দ্বিতীয় বর্সের শিক্ষার্থী তিহাসকে ছুরিকাঘাতে গুরুতর আহত করেছে তারই সহপাঠী কিবরিয়া।

বুধবার (১ ফেব্রুয়ারি) দুপুর ১টার দিকে রাজশাহী কলেজ মাঠে এই ছুরিকাঘাতের ঘটনা ঘটে। পরে সহপাঠীরা আহত তিহাসকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের ৭ নম্বর ওয়ার্ডে ভর্তি করে। সেখানে তার চিকিৎসা চলছে বলে জানা গেছে।

 

জানা গেছে, কিবরিয়ার ফেসবুক পোস্টে তিহাস হা হা রিয়াক্ট দেওয়ায় এই ছুরিকাঘাতের ঘটনা ঘটিয়েছে বলে অপর সহপাঠীরা জানিয়েছে। এ সময় কিবরিয়ার সঙ্গে বহিরাগত আরেকজন ছিলো।

রাজশাহী কলেজ অধ্যক্ষ প্রফেসর আব্দুল খালেক জানান, ফেসবুক পোস্টকে কেন্দ্র করে ঘটনাটি ঘটেছে। জড়িতের বিরুদ্ধে কলেজের পক্ষ থেকে ব্যবস্থা নেওয়া হবে। এছাড়া পুলিশ তাদের মতো কাজ করছে।

 

বোয়ালিয়া মডেল থানার ওসি মাজহারুল ইসলাম বলেন, দুই বন্ধুর মধ্যে তুচ্ছবিষয়কে কেন্দ্র করে ছুরিকাঘাতের ঘটনাটি ঘটেছে। আহত ছাত্রের চিকিৎসা চলছে। এ বিষয়ে আইনগত প্রক্রিয়া চলমান রয়েছে।

আহত শিক্ষার্থীর সহপাঠী তারেক হোসেন সজিব জানান, তিহাস ক্লাস শেষ করে মাঠে অবস্থান করেছিলো। এ সময় আকস্মিকভাবে কিছু যুবক তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। কিছু বুঝে ওঠার আগেই ওই দুর্বৃত্তরা পালিয়ে যায়। এভাবে ক্যাম্পাস চলাকালীন শিক্ষার্থীকে ছুরিকাঘাত করায় তারাও নিরাপত্তা নিয়ে শঙ্কিত।

 

পূর্বকোণ/মামুন/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট