চট্টগ্রাম সোমবার, ০৬ মে, ২০২৪

জাতীয় দলের সাবেক ক্রিকেটারের কোলেই ছেলের মৃত্যু

অনলাইন ডেস্ক

১৬ জুলাই, ২০২২ | ১২:১০ অপরাহ্ণ

ছেলেকে হারালেন জাতীয় দলের সাবেক ক্রিকেটার ও বর্তমান বয়সভিত্তিক দলের নির্বাচক সাজ্জাদ আহমেদ শিপন। তার বড় ছেলে শুদ্ধ হঠাৎ পাড়ি জমিয়েছেন না ফেরার দেশে (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। জ্বরে আক্রান্ত হয়ে শুক্রবার (১৫ জুলাই) দুপুরে নিজ বাসায় মারা যায় ১০ বছরের শুদ্ধ।

 

বিসিবি সূত্রে জানা গেছে, তিন দিন ধরে জ্বরে ভুগছিল শুদ্ধ। হাসপাতালেও নেয়ার কথা ছিল। কিন্তু শুক্রবার বাবা শিপনকে শুদ্ধ জানায়, তার খুব খারাপ লাগছে। এ কথা বলে বাবার কোলেই পড়ে যায়। ছেলের এমন অবস্থা দেখে দ্রুত হাসপাতালে নিয়ে যান শিপন। কিন্তু ততক্ষণে দেরি হয়ে যায়। আর জেগে ওঠেনি শুদ্ধ। ছেলেকে এভাবে হারিয়ে শোকে কাতর পরিবার।

 

শিপনের গ্রামের বাড়ি ফরিদপুর হলেও শুদ্ধকে দাফন করা হয়েছে মানিকগঞ্জে তার মায়ের বাড়িতে। সেখানে তাদের পারিবারিক কবরস্থান। শুদ্ধর কবর স্থায়ীভাবে রেখে দিতে চান বাবা শিপন।

 

সাজ্জাদ আহমেদ শিপন বাংলাদেশ জাতীয় দলের হয়ে দুটি ওয়ানডে খেলেছেন, ছিলেন ওপেনার। বিকেএসপির প্রথম ম্যাচের ছাত্র ছিলেন তিনি। নব্বই দশকের মাঝামাঝিতে খেলেছেন মোহামেডানের হয়ে। খেলোয়াড়ি জীবন শেষে জুনিয়র দলের নির্বাচক হিসেবে কাজ করছেন।

 

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট