চট্টগ্রাম মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

স্বামীর মৃত্যুর ৫ ঘণ্টা পর মারা গেলেন স্ত্রীও

অনলাইন ডেস্ক

৪ ফেব্রুয়ারি, ২০২২ | ১২:৫৩ অপরাহ্ণ

ময়মনসিংহের গৌরীপুরে আব্দুর রহমান (৭৮) নামে একব্যক্তি বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৭টায় মারা যান। এর ৫ ঘণ্টা পরই মৃত্যুর কোলে ঢলে পড়েন তার স্ত্রী জুবেদা খাতুন (৬৮)। স্বামী-স্ত্রীর মৃত্যুতে পরিবার, স্বজন ও এলাকায় শোকের ছায়া নেমে আসে।

স্থানীয় মো. রফিকুল ইসলাম খোকন মেম্বার জানান, আব্দুর রহমান তার চাচা। বিশ্বনাথপুর গ্রামের মৃত আছমত আলীর ছেলে। গত বৃহস্পতিবার সকালে সাড়ে ৭টায় হঠাৎ করেই মারা যান। তিনি জ্বরে আক্রান্ত ছিলেন। জুবেদা খাতুন দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত নানান রোগে আক্রান্ত ছিলেন। তার মৃত্যুর শোক সইতে পারেননি। তিনিও মারা যান দুপুর সাড়ে ১২টার দিকে। তারা ৩ ছেলে, ৫ মেয়ে ও নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আব্দুর রহমান পেশায় একজন কৃষক ছিলেন। তার এক ছেলে মো. মতিউর রহমান লালখান উচ্চবিদ্যালয়ের সহকারী শিক্ষক। তাদের মৃত্যুতে শোক প্রকাশ করেন লালখান উচ্চবিদ্যালয় ম্যানেজিং কমিটি ও কর্মরত শিক্ষকরা।

বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোহাম্মদ মঞ্জুরুল হক বলেন, আব্দুর রহমান একজন সাদা মনের মানুষ ছিলেন। উভয়ের নামাজে জানাজা ৫ মিনিটের ব্যবধানে বিশ্বনাথপুর নিজ বাড়িতে অনুষ্ঠিত হয়। পারিবারিক কবরস্থানে পাশাপাশি চিরনিন্দ্রায় শায়িত হন স্বামী-স্ত্রী।

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট