চট্টগ্রাম সোমবার, ০৬ মে, ২০২৪

পাহাড়ি মানুষের খোঁজ রাখেন তারেক রহমান: শামীম

নিজস্ব প্রতিবেদক

৯ অক্টোবর, ২০২১ | ৬:৫৭ অপরাহ্ণ

বিএনপি কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম বলেছেন, বিএনপি সব সময় পাহাড়ি জনগোষ্ঠী তথা বান্দরবানবাসীর পাশে আছে। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান আপনাদের খোঁজ খবর নেন। পাহাড়ে শান্তি ও সম্প্রীতি রক্ষায় তারেক রহমান বদ্ধ পরিকর। পাহাড়ি বাঙালি জনগোষ্ঠীর যে কোন সমস্যায় বিএনপি পাশে ছিল, ভবিষ্যতে থাকবে।

শনিবার (৯ অক্টোবর) বান্দরবানে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে থানচি উপজেলার নাইদারী উত্তর পাড়া বৌদ্ধ বিহার মেসিলা সাংখায় সোলার প্যানেল বিতরণ ও করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করা পৌরসভা ছাত্রদলের সাবেক সভাপতি আলাউদ্দীন আলোর পরিবারকে আর্থিক সহয়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বিশেষ অতিথি বান্দরবান জেলা বিএনপির সাধারণ সম্পাদক জাবেদ রেজা বলেন, পার্বত্য চট্টগ্রামের মানুষের সুখে দুঃখে বিএনপি পাশে ছিল। আগামীতে ক্ষমতায় আসলে দুর্গম এসব এলাকার মানুষের দুঃখ কষ্ট সমাধানের আশ্বাস দেন তিনি।

সভাপতির বক্তব্যে বান্দরবান জেলা বিএনপির সভাপতি মিসেস ম্যামা চিং বলেন, তৃণমূল নেতাকর্মীরা বিএনপির প্রাণ। নেতৃত্বের প্রতিযোগিতা থাকবে, কিন্তু কোন গ্রুপ উপগ্রুপিং থাকবে না। আমি থাকি বা না থাকি, বান্দরবানে বিএনপির মে শক্তিশালী অবস্থান তা ধরে রাখতে হবে। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের নেতৃত্বে আমরা সকলে ঐক্যবদ্ধ। আগামী দিনে যে কোন আন্দোলন সংগ্রামে ঐক্যবদ্ধভাবে রাজপথে নেমে আসতে হবে।

অনুষ্ঠানে জেলা বিএনপির নেতা চনুমং মারমার সঞ্চালনার অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বান্দরবান জেলা বিএনপির সাবেক সহ সভাপতি লুসাই মং, সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দীন তুষারসহ সংগঠনের নেতৃবৃন্দরা।

পূর্বকোণ/মামুন/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট