চট্টগ্রাম শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

ছাত্রলীগে ছাত্রদল নেতা!

নিজস্ব প্রতিবেদক

২১ মে, ২০১৯ | ১১:১২ অপরাহ্ণ

বাংলাদেশ ছাত্রলীগের সদ্য ঘোষিত ৩০১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটিতে একজন ছাত্রদল নেতা স্থান পেয়েছেন বলে অভিযোগ উঠেছে। অভিযুক্ত নেতা হলেন ছাত্রলীগের কমিটিতে উপ-স্কুল ও ছাত্রবিষয়ক সম্পাদক রোকনুজ্জামান রোকন। রোকনুজ্জামান রোকন ছাত্রদল মহানগর পশ্চিমের সহ-নাট্যবিষয়ক সম্পাদক; যেখানে তার নাম কামরুজ্জামান রোকন৷ 

সাংবাদিকের সঙ্গে আলাপকালে রোকন প্রথমে ছাত্রদলের পদে থাকার বিষয়টি অস্বীকার করলেও কমিটিতে তার নাম থাকার প্রমাণ দেখালে তিনি বলেন, আমি ছাত্রদলের পদে থাকার বিষয়টি গোলাম রাব্বানী ভাই জানে। তিনি জেনেশুনেই আমাকে পদ দিয়েছেন। আপনি পারলে কিছু করেন। 

এ বিষয়ে মহানগর পশ্চিম ছাত্রদলের এক নেতা নাম প্রকাশ না করার শর্তে গণমাধ্যমকে বলেন, রোকন ছাত্রদল ঢাকা মহানগর পশ্চিমের একজন পদধারী নেতা। তাকে ছাত্রলীগ পদ দিয়েছে। তবে সে এখনও ছাত্রদলের কমিটিতে বহাল রয়েছে।

ছাত্রদলের পদধারী নেতাকে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে পদ দেয়ার বিষয়ে বিস্তারিত জানতে বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর ব্যক্তিগত মোবাইলে কয়েকবার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

প্রসঙ্গত, গত ১৩ মে ঘোষিত ছাত্রলীগের ৩০১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটিতে অনেক বিতর্কিতদের স্থান দেয়ার অভিযোগ উঠেছে। এর মধ্যে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সংবাদ সম্মেলন করে ১৭ জনের বিরুদ্ধে তদন্তসাপেক্ষে ব্যবস্থা নেয়ার আশ্বাস দিয়েছেন। 

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট