চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০২ মে, ২০২৪

সর্বশেষ:

সিয়ামের তিন ছবির গানে ইমরান

২০ অক্টোবর, ২০১৯ | ১:৪৪ পূর্বাহ্ণ

‘পোড়ামন ২’ ছবির ‘ওহে শ্যাম’ গানটি সর্বমহলে বেশ প্রশংসিত হয়েছে। সেই ধারাবাহিকতায় ‘দহন’ ছবিতেও প্রশংসিত হয় ‘প্রেমের বাক্স দিব খুলে’ গানটি। দুটি গানই গেয়েছেন সময়ের জনপ্রিয় সংগীতশিল্পী ইমরান মাহমুদুল। আর দুটি ছবিরই নায়ক সিয়াম আহমেদ। চিত্রনায়ক সিয়াম ও গায়ক ইমরান দুজনেই বেশ ভালো বন্ধু। তাই বন্ধুর ছবিতে বন্ধুর গান যেন এক অন্যরকম আমেজ তৈরি করেছিল দর্শক মনে। তারই ধারাবাহিকতায় সিয়ামের নতুন তিন ছবিতেও গাইলেন ইমরান।

সিয়াম আহমেদের দুটি ছবির কাজ প্রায় শেষের পথে। এরমধ্যে একটি চয়নিকা চৌধুরী পরিচালিত ‘বিশ্ব সুন্দরী’ ও এম রাহিম পরিচালিত ‘শান’ ছবিটি। বিশ্ব সুন্দরী ছবির ‘তুই কি আমার হবি রে’ ও শান ছবির ‘তোর মত আমাকে মানিয়ে নেবো’ গানে কন্ঠ দিলেন ইমরান। কবির বকুলের কথায় ‘তুই কি আমার হবি রে’ গানের সুর ও সংগীত পরিচালনা করেছেন ইমরান নিজেই। আর অন্য গানটির কথা লিখেছেন এ মিজান এবং সুর ও সংগীত পরিচালনা করেছেন আহমেদ হুমায়ূন।

এছাড়াও খুব শিগগিরই শুরু হবে রায়হান রাফি পরিচালিত ‘স্বপ্নবাজী’ ছবির কাজ। এই ছবিতেও অভিনয় করবেন ‘পোড়ামন ২’ খ্যাত চিত্রনায়ক সিয়াম। আর এই ছবির ‘স্বপ্ন ছুঁয়ে তোর’ ছবির গানে সম্প্রতি কন্ঠ দিলেন ইমরান। শফিক তুহিনের লেখা এ গানটির সুর-সংগীতায়োজন করেছেন শিল্পী ইমরান নিজেই। তার সঙ্গে দ্বৈত কন্ঠ দিয়েছেন সিঁথি সাহা।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট