চট্টগ্রাম শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

সড়ক দুর্ঘটনায় ব্যাচেলর পয়েন্টের নির্মাতার গাড়ি, ছিলেন কাবিলাও

অনলাইন ডেস্ক

৮ জুন, ২০২৩ | ১০:২৭ অপরাহ্ণ

শুটিংয়ে যাওয়ার সময় সড়ক দুর্ঘটনার কবলে পড়েছে ‘ব্যাচেলর পয়েন্ট’ খ্যাত নির্মাতা কাজল আরেফিন অমির গাড়ি। এ সময় তার গাড়িতে ছিলেন অভিনেতা পলাশ ও তার শুটিং ইউনিটের সদস্যরা।

 

আজ বৃহস্পতিবার (৮ জুন) সকালের দিকে টাঙ্গাইলের মির্জাপুর এলাকার হাইওয়েতে এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন অমি নিজেই।

 

তিনি জানান, টাঙ্গাইলে আমরা ঈদের জন্য একটি ফিচার টেলিফিল্মের শুটিং করছিলাম। সকালে শুটিংয়ের জন্য আসার পথে টাঙ্গাইলের মির্জাপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 

দুর্ঘটনায় গাড়ির ক্ষতি হলেও এই নির্মাতাসহ অভিনেতা পলাশ ও বাকি সদস্যরা সুস্থ রয়েছেন বলে জানা গেছে।

 

ঘটনা সম্পর্কে জানিয়ে এই নির্মাতা গণমাধ্যমকে বলেন, আমাদের গাড়িটা বামপাশ থেকে ডানপাশে আসতে গেলে ওপরপাশ থেকে একটি ট্রাক এসে আমাদের গাড়িকে চাপ দেয়। গাড়িতে জিয়াউল হক পলাশ, আমিসহ আরও কয়েকজন ছিল। আল্লাহর রহমতে কেউই আহত বা কারো কোনো কিছু হয়নি। আমরা সবাই ঠিক আছি।

 

টিমের সবাই অক্ষত আছেন জানিয়ে অমি বলেন, গাড়িটার কিছু ক্ষতি হয়েছে। একপাশে একদম ভচকে গিয়েছে। আমরা ঠিক আছি, এখন শুটিং করছি।

 

সামাজিক যোগাযোগমাধ্যমের অমির ভেরিফাইড ফেসবুকে তিনি সুস্থ্য আছেন জানিয়ে লিখেন, ‘আমি ভালো আছি, আপনাদের দোয়ায়’। মন্তব্যের ঘরে সৃষ্টিকর্তার প্রতি শোকরিয়া জ্ঞাপন করেন ব্যাচেলর পয়েন্ট সিরিজে ‘বোরহান’ চরিত্রে অভিনীত সরাফ আহমেদ জীবনসহ অনেকে।

 

পূর্বকোণ/জেইউ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট